বগুড়ায় ফ্রিল্যান্সার ও উদ্যোক্তাদের সম্মেলন অনুষ্ঠিত আজ

news-details
বিজ্ঞান-প্রযুক্তি

আয়োজকদের পক্ষ থেকে আরও জানানো হয়, বাংলাদেশের তথ্যপ্রযুক্তি পেশাজীবীদের একটি প্ল্যাটফর্মের আওতায় আনতে বিটপা প্রতিষ্ঠিত হয়। আইটি পেশাজীবীদের সামাজিক মর্যাদা প্রতিষ্ঠা, সামাজিক অধিকার আদায়ের মতো বিষয়গুলো নিয়ে কাজ করে এ কমিউনিটি।

বিটপা সম্মেলনে তথ্যপ্রযুক্তির নানা বিষয় তুলে ধরবেন বিটপার সভাপতি মুজাহিদুল ইসলাম, বিওপিসির সভাপতি মাহমুদুর রহমান, এলডব্লিউএইচএইচের প্রতিষ্ঠাতা হাসিন হায়দার, টেলিনর হেলথের সফটওয়্যার প্রকৌশলী এনাম আহমেদ, টেকনোভিসের প্রতিষ্ঠাতা কাজী মামুন, ন্যানোসফট বাংলাদেশের প্রতিষ্ঠাতা সুমন সাহা, ফিডফন্ডের সহপ্রতিষ্ঠাতা তৌহিদুর রহমান, আইটি নাট হোস্টিংয়ের প্রতিষ্ঠাতা রিজাউল করিমসহ অনেকে।

সকালে প্রধান অতিথির বক্তব্য বগুড়ার জেলা প্রশাসক ফয়েজ আহাম্মদ তিনি বলেন, আমি খুবই আনন্দিত যে তথ্যপ্রযুক্তির পেশাজীবীদের এত বড় সম্মেলন বগুড়ায় হচ্ছে। সারা বাংলাদেশ থেকে ফ্রিল্যান্সার ও উদ্যোক্তারা বগুড়ায় এসেছেন। আমাদের সরকারও ফ্রিল্যান্সার ও উদ্যোক্তাদের সঙ্গে কাজ করছেন।’
অনুষ্ঠানে সারা বাংলাদেশ থেকে প্রায় ৫০ জন স্পিকার অংশগ্রহণ করেছেন। সকাল সাড়ে আটটায় অনুষ্ঠান শুরু হয় চলে সারাদিন ব্যাপী। রাতে ৯টায় নেটওয়ার্কিং ডিনারের মাধ্যমে অনুষ্ঠানটি শেষ হয়।

You can share this post on
Facebook

0 Comments

© 2013 All Rights Reserved By সরজমিনবার্তা