• ঢাকা
  • মঙ্গলবার, মার্চ ৩১, ২০২০ , চৈত্র - ১৭ , ১৪২৬

২০২১ সালের মধ্যে পরিচ্ছন্ন বাংলাদেশ গড়ার লক্ষ্যে কাজ করছে বিডি ক্লিন সোনারগাঁও উপজেলা টিম

news-details
পরিবেশ

২০২১ সালের মধ্যে পরিচ্ছন্ন বাংলাদেশ গড়ার লক্ষ্যে কাজ করছে বিডি ক্লিন সোনারগাঁও উপজেলা টিম
সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধিঃ 
নারায়নগঞ্জের সোনারগাঁয়ের সাদিপুর উচ্চ বিদ্যালয়ের ক্যাম্পাস ও এর আশপাশের এলাকায় পরিচ্ছন্ন কার্যক্রম চালিয়েছে বিডি ক্লিন সোনারগাঁও উপজেলা টিম। 
আজ ১৫ নভেম্বর শুক্রবার সকাল ১০ টায় বিদ্যালয়ের ক্যাম্পাসে বিডি ক্লিন সোনারগাঁও উপজেলা টিমের স্বেচ্ছাসেবক ও বিদ্যালয়ের শিক্ষকদের শপথ বাক্য পাঠের মাধ্যমে পরিচ্ছন্নতার এ কাজ শুরু করা হয়। স্বেচ্ছাসেবকসহ সকলকে শপথ বাক্য পাঠ করান উক্ত ইভেন্টের প্রধান অতিথি বিশিষ্ট সমাজ সেবক মোঃ আলমগীর হোসেন।
উল্লেখ্য যে, বিডি ক্লিন ২০১৬ সালে ফরিদ উদ্দিনের হাত ধরে প্রতিষ্ঠিত হয়ে বর্তমানে ১৩০টিরও বেশি উপজেলা এবং ৬০টি জেলায় কার্যক্রম পরিচালনা করছে।
এর আগে বিডি ক্লিন সোনারগাঁও উপজেলা টিমের ৯২ জন সদস্যকে সাদিপুর উচ্চ বিদ্যালয়ে পরিচ্ছন্নতার ইভেন্ট পরিচালনার জন্য ধন্যবাদ জানান বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলাম। তিনি জানান, আমি সাপ্তাহিক ছুটির দিনে এমন মহৎ কাজে আপনাদের পাশে থাকতে পেরে নিজেকে সত্যি ভাগ্যবান মনে করছি। বিডি ক্লিন সোনারগাঁও উপজেলা টিমের পক্ষে পরিচ্ছন্ন ও সুন্দর একটি রাষ্ট্র হিসেবে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যেতে সকলকে উদ্ভুগ্ধ করেন এবং পরিচ্ছন্নতার বিষয়ে বিদ্যালয় কর্তৃপক্ষসহ সকল নাগরিককে সচেতন হওয়ার আহ্বানও জানান তিনি। 

বিডি ক্লিন সোনারগাঁয়ের সমন্বয়ক সাংবাদিক কামরুজ্জামান রানা জানায়, আমরা সোনারগাঁয়ের সন্তান হিসেবে গৌরবের সোনারগাঁও পরিচ্ছন্ন করতে পেরে সত্যি আনন্দিত। আমাদের সাপ্তাহিক কার্যক্রমের মধ্যে আমাদের টিমের এটি ৯ম ইভেন্ট। আমরা সোনারগাঁয়ের প্রতিটি পৌরসভা ও ইউনিয়নে পরিচ্ছন্নতার কার্যক্রম অব্যাহত রাখব। 

এসময় আরো উপস্থিত ছিলেন সহ-সমন্বয়ক জহিরুল ইসলাম, সহ-সমন্বয়ক আইটি এন্ড মিডিয়া মুহম্মদ মমিন হোসেন সহ সাদিপুর উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক কবির হোসেন, জাকির হোসাইনসহ স্থানীয় ব্যাক্তিবর্গ।

You can share this post on
Facebook

0 Comments

© 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা