• ঢাকা
  • মঙ্গলবার, এপ্রিল ৭, ২০২০ , চৈত্র - ২৪ , ১৪২৬
ব্রেকিং নিউজ

করোনা আক্রান্তে সর্বাত্মক সহযোগিতা নিয়ে পাশে আছি ওসি :মো: আশিকুর রহমান

news-details
bangladesh

করোনা আক্রান্তে সর্বাত্মক সহযোগিতা নিয়ে পাশে আছি ওসি : মো: আশিকুর রহমান

শেখ মমিন, রাজবাড়ী প্রতিনিধি:

সারা বিশ্বে যখন মহামারী করোনা ভাইরাস আতঙ্ক! বিশ্বজুরে মৃত্যুর মিছিল। যে দেশে ভাইরাস আতঙ্কে ডাক্তার চাকরী ছেরে বাসায় বসে নিরাপদে বেচে থাকতে চায়। ঠিক সে সময়ে “সেবাই পুলিশের র্ধম” এই শ্লোগানকে আরো মধুর ও সত্যতে পরণিত করলনে  গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশিকুর রহমান
রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলায় সম্প্রতি বিদেশ ফেরত ব্যক্তিদের বাড়ি বাড়ি গিয়ে সচেতনতামূলক পরামর্শ প্রদান ও সতর্ক করছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ। জেলা পুলিশের উদ্দ্যোগে শুক্রবার গোয়ালন্দ পৌরসভার বিভিন্ন এলাকায় বিদেশ ফেরত ব্যক্তিদের বাড়ীতে থাকার বিষয় নিশ্চিত করার পাশাপাশি প্রতিবেশিদেরকেও সতর্ক করা হয়।
শুক্রবার দুপুরে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ গোয়ালন্দ পৌরসভার আরৎপট্রি এলাকা, কছিমদ্দিন সরদার পাড়া, ইবাদ আলী মিস্ত্রী পাড়াসহ বিভিন্ন এলাকায় ঘুরে সম্প্রতি বিদেশ ফেরত ব্যক্তিদের বাড়ি চিহ্নিত করেন। এ সময় ঐ বাড়িটি চিহ্নিত রাখতে বাড়ির বাহিরে দেয়ালের সাথে হোম কোয়ারেন্টাইন লেখা স্টিকার সেটে দিচ্ছেন। পাশাপাশি ঔ পরিবারের সবাইকে ডেকে করণীয় সম্পর্কে পরামর্শ প্রদান করেছেন। বাড়ির বাইরে যাতে না বের হয় এ ব্যপারে পরামর্শ প্রদান করা হচ্ছে। প্রতিবেশী ও এলাকাবাসীদের ডেকে বাড়ির বাহিরে যাতে না যায় বা গেলে সাথে সাথে পুলিশকে খবর দেয়া হয় মর্মে অবগত করা হচ্ছে।
এ ছাড়া গোয়ালন্দ ঘাট থানা চত্তরে সকল পুলিশ সদস্যদের মাঝে হাত ধোঁয়া কর্মসূচি পালন করা হয়। এ সময় গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশিকুর রহমান, পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মাদ আব্দুল্লাহ আল তায়াবীর ,উপ-পরিদর্শক এস আই মুরাদ হোসেন, সহকারী উপ-পরিদর্শক এ এস আই নুরুজ্জামান মিয়া প্রমূখ উপস্থিত ছিলেন।
গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশিকুর রহমান বলেন, জেলা পুলিশ সুপার মিজানুর রহমান পিপিএম-বার এর উদ্দ্যোগে জেলার সর্বত্রই সম্প্রতি বিদেশ ফেরত (চলতি মার্চ মাসে আসা) ব্যক্তিদের বাড়ি চিহ্নিত করা হচ্ছে। সেই সাথে তাদের বাড়িতে গিয়ে পুলিশ করোনা ভাইরাস নিয়ে আতঙ্কিত না হয়ে সচেতন হতে পরামর্শ প্রদান করা হচ্ছে। এ ছাড়া কেউ কেউ হোম কোয়ারেন্টাইনে না থেকে দিব্বি বাইরে ঘুরে বেড়াচ্ছে বলে খবর আসায় পরিবেশ ঝুঁকিপূর্ণ হচ্ছে। তারই আলোকে গোয়ালন্দ পৌরসভাসহ উপজেলার বিভিন্ন এলাকা ঘুরে সচেতনতামূলক কার্যক্রম চালানো হচ্ছে।
ওসি মো: আশিকুর রহমান, করোনা রোধে সবাইকে পরিষ্কার পরিচ্ছন্ন থাকা, সামাজিক অনুষ্ঠান কিংবা জনসমাগম এড়িয়ে চলার আহ্বান জানান তিনি।
 

You can share this post on
Facebook

0 Comments

© 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা