• ঢাকা
  • শনিবার, এপ্রিল ৪, ২০২০ , চৈত্র - ২১ , ১৪২৬
ব্রেকিং নিউজ

সোনারগাঁয়ে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের পক্ষ থেকে বিনামূল্যে মাস্ক বিতরণ

news-details
পরিবেশ


সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধিঃ 
বিশ্বের শতাধিক দেশে ছড়িয়ে পড়া নভেল করোনাভাইরাসের দেশে সংক্রমন প্রতিরোধে সুবিধাবঞ্চিত জনসাধারণ, পথচারী ও শিশুদের মধ্যে বিনামূল্যে মাস্ক বিতরণ করছেন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের নেতাকর্মীরা।  
বৃহস্পতিবার (১৯ মার্চ) দুপুর ২ টায় সোনারগাঁও উপজেলার বটতলা বাজার এলাকায় বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট সোনারগাঁও শাখার পিরোজপুর ইউপির সভাপতি আল আমিনের সার্বিক সহযোগিতায় করোনা ভাইরাসের সংক্রমণ রোধে মাস্ক বিতরণ করা হয়। 
এসময় বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের পক্ষ থেকে প্রায় ৩ শত উন্নত মানের মাস্ক বিতরণ ও করোনা ভাইরাসের সংক্রমণ রোধে সচেতনতা মূলক বার্তা পৌঁছে দেয়া হয়। বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সোনারগাঁও উপজেলার সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মাছুম জানান, দেশ ও দেশের মানুষ্কে ভালবেসে রাজনীতি করি আর সেই দেশ প্রেমে উদ্বুদ্ধ হয়েই দেশের মানুষের পাশে দাঁড়াতে করোনার ভাইরাসের মোকাবিলা করতে জনগনের মধ্যে সচেতনা বৃদ্ধি ও মাস্ক বিতরণ করছি। তিনি আরো যোগ করে বলেন, বিনামূল্যে মাস্ক বিতরণের কার্যক্রম অব্যাহত থাকবে।   
এসময় গণমাধ্যম কর্মীদের উপস্থিতিতে করোনা সম্পর্কে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের নেতাকর্মীদেরকে জনসাধারনের মাঝে  করোনা ভাইরাস থেকে বেঁচে থাকার বিভিন্ন দিক তুলে ধরে তাদের কে সতর্ক করতে দেখা যায়।

You can share this post on
Facebook

0 Comments

© 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা