• ঢাকা
  • শনিবার, এপ্রিল ৪, ২০২০ , চৈত্র - ২১ , ১৪২৬
ব্রেকিং নিউজ

মিরপুর প্রেসক্লাবে আলোচনা সভা ও কেক কাটার মধ্যদিয়ে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী পালন

news-details
বাংলাদেশ

 

 বিশেষ প্রতিনিধিঃ 
যথাযথ মর্যাদা ও বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০০তম জন্মদিন পালন করলো ‘মিরপুর প্রেসক্লাব’।


গতকাল মঙ্গলবার ১৭ মার্চ সন্ধ্যা ৬টায় বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উদযাপনে মিরপুর প্রেসক্লাবের উদ্যোগে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠিত হয়েছে।

উক্ত মিরপুর প্রেসক্লাব সভাকক্ষে প্রেসক্লাবের সভাপতি সৈয়দ শফিকুর রহমান (পলাশ) এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা উত্তর সিটি কর্পোরেশন ৭ নাম্বার ওয়ার্ড কাউন্সিলর তোফাজ্জল হোসেন টেনু।

এ সময় মিরপুর প্রেসক্লাবের সভাপতি সৈয়দ শফিকুর রহমান (পলাশ) বলেন, ‘বাঙ্গালীর ইতিহাসের মহানায়ক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের সকল প্রেরণার উৎস। তার জীবন আমাদের চলার পথের এক বড় শিক্ষা, এত সুন্দর জীবন-চিন্তার এক বিশ্বনেতার আজ জন্মদিন’।

অনুষ্ঠানে সাধারণ সম্পাদক জাকির হোসেন মোল্লা বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনী আমাদের বেশি বেশি পড়তে হবে, এবং ‘জাতির পিতার আদর্শ ও লক্ষ্য বাস্তবায়নের জন্য সমাজের বিত্তবান সকলকে অসহায় মানুষের পাশে দাড়াতে হবে’।

 

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ঢাকা উত্তর সিটি কর্পোরেশন ৭ নাম্বার ওয়ার্ড কাউন্সিলর, তোফাজ্জল হোসেন টেনু, মিরপুর প্রেসক্লাবের সভাপতি, সৈয়দ শফিকুর রহমান (পলাশ), সাধারণ সম্পাদক, জাকির হোসেন মোল্লা, সহ-সভাপতি, এজাজ আহমেদ, সহ-সভাপতি, আবু ইউসুফ সরকার, যুগ্মসাধারণ সম্পাদক, মুসা, দপ্তর সম্পাদক, শাজাহান সিরাজ সবুজ, সহ-সাংগঠনিক সম্পাদক, প্রান্ত পারভেজ তালুকদার, প্রচার সম্পাদক, মারুফ হায়দার, বাংলাদেশ একাত্তর.কম এর প্রকাশক, মোঃ রাজু আহমেদ সহ প্রেসক্লাবের সকল সদস্যবৃন্দরা।

উল্লেখ্য, আলোচনা সভা শেষে প্রধান অতিথি ও প্রেসক্লাবের সকল সদস্যদের সাথে নিয়ে জন্ম দিনের কেক কাটা অনুষ্ঠীত হয়, কেক কাটার সাথে সাথে শ্লোগান শুরু হয়, শুভ শুভ দিন, বঙ্গবন্ধুর জন্মদিন, শুভ শুভ দিন, জাতির পিতার জন্মদিন, এই শ্লোগানে শ্লোগানে মুখরিত ছিলো পুরো মিরপুর প্রেসক্লাব এর সভাকক্ষ।

কেক কাটা শেষে প্রেসক্লাবে আগত সকল সদস্য ও দাওয়াতি মেহমানদের মুখে কেক তুলে দেন মিরপুর প্রেসক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদক। সে সময় কেক খাওয়া আর পার্টি স্প্রে ছিটিয়ে পুরো প্রেসক্লাব জুড়ে আনন্দে মুখরিত ছিল সকল সদস্যরা।

 

You can share this post on
Facebook

0 Comments

© 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা