• ঢাকা
  • মঙ্গলবার, এপ্রিল ৭, ২০২০ , চৈত্র - ২৪ , ১৪২৬
ব্রেকিং নিউজ

বগুড়ার মোকামতলায় মানবজমিনের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবিতে সাংবাদিক সমাজের মানব বন্ধন

news-details
বাংলাদেশ

সোহাগ মাহবুর ফটো সাংবাদিক বগুড়া ঃপ্র ধান সম্পাদক মতিউর রহমান সহ ৩২ জনের বিরুদ্ধে বিতর্কিত ডিজিটাল নিরাপত্তা আইনে সরকার দলীয় এমপি সাইফুজ্জামান শিখরের  করা মামলা প্রত্যাহারের দাবিতে বগুড়ার শিবগঞ্জে সচেতন সাংবাদিকদের ব্যানারে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন করেছে সংবাদকর্মীরা। পত্রিকাটির শিবগঞ্জ প্রতিনিধি খালিদ হাসানের সঞ্চালনায় সোমবার সকাল ১০ টায় উপজেলার মোকামতলা বাসস্ট্যান্ডে অনুষ্ঠিত উক্ত বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধনে উপস্থিত বক্তারা মানবজমিনের সম্পাদক মতিউর রহমানসহ ৩২ জনের বিরুদ্ধে করা মামলা দ্রুত প্রত্যাহারের দাবি জানান। একই সাথে মামলা প্রত্যাহার না করা হলে বৃহত্তর আন্দোলনের হুঁশিয়ারি দেন তারা। এসময় সাংবাদিক নির্যাতন ও গুম বন্ধে সরকারের দৃষ্টি আকর্ষন করেন বক্তারা।

এসময় উপস্থিত ছিলেন মোকামতলা প্রেস ক্লাবের সভাপতি ও দৈনিক করতোয়ার  প্রতিনিধি  নুরুল আমীন তালুকদার, ভোরের দর্পণ পত্রিকার  প্রতিনিধি   আপেল মাহমুদ, সাতমাথার প্রতিনিধি মইনুল ইসলাম রকেট,দৈনিক সরেজমিন পত্রিকার বগুড়া জেলা প্রতিনিধি নুরনবী রহমান, মোহনা টেলিভিশনের বগুড়া জেলা প্রতিনিধি আতিক রহমান, প্রত্যাশা প্রতিদিন পত্রিকার প্রতিনিধি রবিউল ইসলাম রবি,দৈনিক বগুড়ার প্রতিনিধি তৌহিদ মন্ডল,দৈনিক চাঁদনী বাজারের প্রতিনিধি রুহুল আমীন,দেশ সংবাদের প্রতিনিধি জি এম মিজান,দৈনিক প্রত্যাশা প্রতিদিনের প্রতিনিধি গোলাম রব্বানী শিপন,

গ্রামীন আলোর স্টাফ রিপোর্টার কনক দেব,সাংগঠনিক সম্পাদক নামুজা বুড়িগঞ্জ প্রেসক্লাব ও দৈনিক বগুড়ার নামুজা(বগুড়ার)প্রতিনিধি মোঃ ইমরানুল ইসলাম, দৈনিক মুক্তবার্তা মহাস্থান(বগুড়া) প্রতিনিধি মোঃ গোলজার রহমান, দৈনিক সরেজমিন বার্তা ফটো সাংবাদিক মোঃ সোহাগ মাহবুব, দৈনিক একুশে সংবাদ ক্রাইম রিপোর্টার রাকিবুল ইসলাম রাকিব,সাজু মিয়া প্রমুখ।

You can share this post on
Facebook

0 Comments

© 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা