• ঢাকা
  • শুক্রবার, এপ্রিল ৩, ২০২০ , চৈত্র - ১৯ , ১৪২৬
ব্রেকিং নিউজ

আলফাডাঙ্গায় নদীগর্ভে বিলীন হয়ে যাচ্ছে একমাত্র সড়ক

news-details
বাংলাদেশ


নিজস্ব প্রতিবেদক: ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার টগরবন্দ ইউনিয়নের হাজার মানুষের চলাচলের একমাত্র সড়ক নদীগর্ভে বিলিন হয়ে যাচ্ছে। সেই সাথে মধুমতি নদীর ভয়াল কড়াল গ্রাসে হারিয়ে যাচ্ছে  শত শত বসতবাড়ী এবং হাজার হাজার একর জমি। চোখের সামনে বাপ দাদার ভিটা হারিয়ে নিঃস্ব হচ্ছে এখানকার মানুষ। অসহায় এই মানুষ গুলোর বুকফাটা আর্তনাদ দেখার কেউ নেই। 

দীর্ঘদিন ধরে নদী ভাঙ্গনের ফলে টগরবন্দ ইউনিয়নের সড়কটি হুমকির মুখে। সড়ক মেরামতের কথা বলে,পানি উন্নয়ন বোর্ড এবং মাননীয় সংসদ সদস্য মঞ্জুর হোসেনের নাম করে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিয়েছে গোপালপুর ইউনিয়নের বাজড়া গ্রামের মেম্বার ওবায়দুর রহমান। 

সড়কের ভাঙ্গন রোধে জিও ব্যাগ বালুর বস্তা ফেলার নির্দেশ থাকলেও মেম্বার ওবায়দুর তা না করে বরাদ্দ সব টাকা আত্মসাৎ করায় চর আজমপুরের সড়কটি আজ প্রায় বিলিন হওয়ার পথে।

এলাকাবাসী জানান, টগরবন্দ ইউনিয়নটি বঙ্গবন্ধুর আদর্শের ঘাটি হিসাবে সুপরিচিত। এখানকার জনগণ বঙ্গবন্ধুর আদর্শের অনুসারী এবং জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বের প্রতি গভীর আস্থাশীল।  টগরবন্দ ইউনিয়নের হাজার মানুষের চলাচলের একমাত্র সড়কটির দ্রুত স্থায়ী সমাধানের দাবি জানিয়েছে এলাকাবাসী। 

You can share this post on
Facebook

0 Comments

© 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা