• ঢাকা
  • মঙ্গলবার, এপ্রিল ৭, ২০২০ , চৈত্র - ২৪ , ১৪২৬
ব্রেকিং নিউজ

বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৬

news-details
বাংলাদেশ

আলী আজগর খাঁনঃ

বাগেরহাট-মাওয়া মহাসড়কের ফকিরহাটের কাকডাঙ্গা নামকস্থানে শনিবার (১৪ মার্চ) বিকাল ৪টায় যাত্রীবাহী বাসের সাথে মালবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুইজন নারী ও একজন শিশুসহ ৬ জন নিহত হয়েছে। এসময় আহত হয়েছে ৩৫যাত্রী। এরমধ্যে ৬জনের অবস্থা আশংকজনক বলে হাসপাতাল সূত্র জানিয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, খুলানা থেকে ছেড়ে আসা বরিশালের উদ্দ্যেশে যাওয়ার পথে রাজিব পরিবহন কাকডাঙ্গা নামক স্থানে এসে পৌছালে বিপরীত দিক থেকে আসা একটি মালবাহী ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষে বাসটি উল্টে পড়ে। এতে ঘটনাস্থলে তিনজন নিহত হয়। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর সেখানে মারা যায় শিশুসহ আরও দুজন এবং খুলনা মেডিকেলে চিকিতসাধীন অবস্থায় মারা যায় ১ জন। এরমধ্যে রাফিসা নামে ৪মাসের শিশু রয়েছে। সে মাদারীপুরের লিয়াকত হোসেনের কন্যা। এছাড়া এখনও পর্যন্ত নিহতদের পরিচয় পাওয়া যায়নি।

খবর পেয়ে মডেল থানা পুলিশ, হাইওয়ে থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে এসে মৃতদেহ উদ্ধার করে এবং আহতদের বিভিন্ন হাসপাতালে প্রেরণ করে। সড়ক দুর্ঘটনায় ২ঘন্টা যানবাহন চলাচল বন্ধ ছিল। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। নিহতের বিষয়টি মডেল থানার অফিসার ইনচার্জ আবু সাঈদ মোঃ খায়রুল আনাম ও হাইওয়ে থানার ওসি মোঃ রবিউল ইসলাম নিশ্চিত করেছেন। আহতরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।

You can share this post on
Facebook

0 Comments

© 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা