• ঢাকা
  • সোমবার, মার্চ ৩০, ২০২০ , চৈত্র - ১৫ , ১৪২৬

বাউফলের স্কুলছাত্রী গলাচিপায় অপহরণের ৫ দিন পর উদ্ধার, আটক ৩

news-details
অপরাধ

মোঃ সোহেল রানা, স্টাফ রিপোর্টার পটুয়াখালীঃ
পটুয়াখালী গলাচিপায় অপহরনের পাচঁ দিন পর অপহৃত নবম শ্রেণির স্কুল ছাত্রী জান্নাতুল ফেরদৌস রিমা (১৪) কে উদ্ধার এবং অপহরণকারী মিজান (২৩) কে গ্রেফতার করেছে থানা পুলিশ।

মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই আবু জাফর সোমবার গলাচিপার হরিদেবপুর ফেরি ঘাট থেকে রিমাকে উদ্ধার এবং মিজানকে গ্রেফতার করে। এর আগে মামলার অপর দুই আসামী সজিব (১৮) ও হাসানকে (২৫) গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়, গত ৪ঠা মার্চ গলাচিপা পৌর সভার ১ নম্বর ওয়ার্ডের হাবিবুর রহমানের ছেলে মিজান বাউফল পৌর এলাকার ৪ নম্বর ওয়ার্ডের বাসিন্দা শাহিন গাজীর মেয়ে ও বাউফল আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেনীর ছাত্রী রিমা গলাচিপায় একটি সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশ নেয়ার জন্য এলে পানখালী এলাকা থেকে জোর পূর্বক তাকে মোটর সাইকেলে তুলে নিয়ে যায়। এসময় তার বড় বোন রিয়া বাঁধা দিলে অপহরণকারীরা তাকে মারধর করে। এ ঘটনায় রিমার মা শাহানাজ বেগম ৭ই মার্চ গলাচিপা থানায় মিজানসহ ৪ জনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করে।

মামলার তদন্তকারী কর্মকর্তা এস. আই. আবু জাফর গত সোমবার গলাচিপার হরিদেবপুর ফেরিঘাট থেকে রিমাকে উদ্ধার এবং মিজানকে গ্রেফতার করে। এর আগে মামলার অপর দুই আসামী সজিব (১৮) ও হাসান (২৫) কে গ্রেফতার করা হয়।

এবিষয়ে গলাচিপা থানার অফিসার ইনচার্জ (ওসি) আখতার মোর্শেদ বলেন, অপহরনের মামলা দায়েরের পর থেকে অভিযান চালিয়ে অপহৃত রিমাকে উদ্ধার করা হয়েছে। এবং প্রধান আসামী মিজানসহ তিন আসামীকে ইতিমধ্যে গ্রেফতার করা হয়েছে।

You can share this post on
Facebook

0 Comments

© 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা