• ঢাকা
  • মঙ্গলবার, এপ্রিল ৭, ২০২০ , চৈত্র - ২৪ , ১৪২৬
ব্রেকিং নিউজ

রাজধানীর হাতিরঝিল থানার ২ পুলিশ কর্মকর্তাকে সংবর্ধনা

news-details
আইন-আদালত

 

মোহাম্মদ মাকসুদুল হাসান ভূঁইয়া রাহুলঃ
একটি স্বেচ্ছাসেবী সংস্থার সিইও'র খোয়া যাওয়া ল্যাপটপ, ডিএসএলআর ক্যামেরা, মোবাইল ও গুরুত্বপূর্ণ নথিপত্র দ্রুত সময়ের মধ্যে উদ্ধারের স্বীকৃতি পেলেন রাজধানী ঢাকার হাতিরঝিল থানার দুই পুলিশ কর্মকর্তা। 

গত শনিবার পুলিশের তেজগাঁও ডিসি অফিসে উপপরিদর্শক খায়রুল আলম এবং সহকারী উপপরিদর্শক তরিকুল ইসলামকে সংবর্ধনা দেয়া হয়। এ সময় তাঁদের হাতে ক্রেস্ট ও সনদ তুলে দেওয়া হয়।

ঘটনা সূত্রে জানা যায়, গত শুক্রবার রাতে 'সার্ভ হিউম্যান ফাউন্ডেশন'র সিইও মহসিনুল হক রিকশায় মগবাজার দিলু রোডের বাসায় ফেরার কিছুক্ষণ পর দেখেন তাঁর ব্যাগপ্যাকটি নেই। যার ভেতর ১টি ল্যাপটপ, ১টি ডিএসএলআর ক্যামেরা ও ৩টি মোবাইলসহ মূল্যবান নথি ছিল। বাসার নিচে নেমে রিকশাটিরও হদিস না পেয়ে ওই রাতেই তিনি হাতিরঝিল থানায় জিডি করেন।

জিডির সূত্র ধরে, থানার উপপরিদর্শক খায়রুল আলম এবং সহকারী উপপরিদর্শক তরিকুল ইসলাম পুরো এলাকায় ১০০টি সিসি ক্যামেরা ফুটেজ বিশ্নেষণ করে রিকশাচালককে শনাক্ত করেন। পরে প্রযুক্তিগত তদন্তে গাইবান্ধা থেকে খোয়া যাওয়া মালপত্র উদ্ধার করা হয়। 

এমন দ্রুত ব্যবস্থার কারণে পুলিশের এই দুই চৌকস কর্মকর্তাকে সংবর্ধনা দেয় স্বেচ্ছাসেবী সংস্থা 'সার্ভ হিউম্যান ফাউন্ডেশন'। এ সময় তেজগাঁও বিভাগের ডিসি বিজয় বিপ্লব তালুকদারসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

You can share this post on
Facebook

0 Comments

© 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা