• ঢাকা
  • মঙ্গলবার, এপ্রিল ৭, ২০২০ , চৈত্র - ২৪ , ১৪২৬
ব্রেকিং নিউজ

নরসিংদী রায়পুরায় ঢাকা-সিলেট মহাসড়কে দুই মোটরসাইকেল আরোহী নিহত

news-details
বাংলাদেশ

  নরসিংদী রায়পুরায় ঢাকা-সিলেট মহাসড়কে দুই মোটরসাইকেল আরোহী নিহত
নরসিংদী প্রতিনিধিঃÑরায়পুরায় ঢাকা-সিলেট মহাসড়কে বাসের চাপায়  দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। বৃহস্পতিবার (৫ মার্চ) দুপুরে উপজেলার নীলকুঠি বাসস্ট্যান্ডের পাশে মাহমুদাবাদ নামকস্থানে এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেন ভৈরব হাইওয়ে থানার ওসি মামুনুর রহমান। নিহতরা হলেন- রায়পুরা উপজেলার পলাশতলী ইউনিয়নের খাকচর গ্রামে মৃত: হযরত আলীর ছেলে তোফাজ্জল হোসেন (৪২) ও একই উপজেলার শ্রীরামপুর গ্রামের মৃত: ফজলুর রহমানের ছেলে প্রবাসী আলমগীর খন্দকার (৩৬)। এর মাঝে অলিপুরা ইউনিয়নে ৩নং ওয়ার্ডের স্বাস্থ্য সহকারী হিসেবে চাকরিজীবি ছিলেন নিহত তোফাজ্জল হোসেন। তারা একই মোটরসাইকেলে করে কিশোরগঞ্জের ভৈরবে যাচ্ছিলেন।
পুলিশ ও স্থানীয়রা জানান, ব্রাহ্মণবাড়িয়া থেকে ছেড়ে আসা ঢাকাগামী উত্তরা পরিবহনের একটি যাত্রীবাহী বাসের নিচে মোটরসাইকেলটির দুই আরোহী চাপা পড়েন। দুর্ঘটনার সময় ভৈরবগামী মোটরসাইকেলটি দ্রুতবেগে মহাসড়কের উল্টো পাশে চলে আসায় চলে আসায় এই দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলটির দুই আরোহী তোফাজ্জল হোসেন ও আলমগীর খন্দকার নিহত হন। এই সময় দ্রুতগতিতে চলমান বাসটি মোটরসাইকেলসহ ওই দুই আরোহীকে টেনে-হিচড়ে বেশখানিকটা দূরে নিয়ে যায়। পরে ভৈরব হাইওয়ে থানার পুলিশ এসে যাত্রীবাহী বাস ও দুমড়ে-মুচড়ে যাওয়া মোটরসাইকেল ও মরহদেহ দুটি উদ্ধার করে।
ভৈরব হাইওয়ে থানার উপপরিদর্শক মো: সাইদুল ইসলাম জানান, ভৈরবগামী মোটরসাইকেলটি মহাসড়কের বামদিকে না থেকে দ্রুতগতিতে ডানদিকে চলে আসায় এই দুর্ঘটনা ঘটে। নিহতদের সোরত হাল ও আইনিপক্রিয়া শেষে মরদেহ দুটি স্বজনদের মাঝে হস্তান্তর করা হবে।

 

You can share this post on
Facebook

0 Comments

© 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা