• ঢাকা
  • শনিবার, এপ্রিল ৪, ২০২০ , চৈত্র - ২১ , ১৪২৬
ব্রেকিং নিউজ

বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

news-details
খেলাধুলা

হাসান পাটওয়ারী 

চাঁদপুর জেলার ফরিদগঞ্জ পৌরসভা সদর ইউনিয়নের চরকুমিরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও  পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

 বুধবার (৪ মার্চ) দিন ব্যাপী ফরিদগঞ্জ  উপজেলার চরকুমিরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন,ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী লীগ পরিষদের চেয়ারম্যান, এডভোকেট জাহিদুল ইসলাম রোমান। বিশেষ অতিথি ছিলেন ফরিদগঞ্জ উপজেলা শিক্ষা অফিসার মোঃ মনিরুজ্জামান খান। আরো উপস্হিত ছিলেন চাঁদপুর জেলা পরিষদের সদস্য সাইফুল ইসলাম রিপন সহ আরো অনেকেই।উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ত করেন আলহাজ্জ গিয়াস উদ্দিন বাবুল পাটওয়ারী। 

অনুষ্ঠানে প্রধান অতিথি জাহিদুল ইসলাম রোমান বলেন, জাতির জনক বঙ্গবন্ধু জন্ম না নিলে আমরা আজ পরাধীন থাকতাম। আর এই মার্চ মাসেই তার জম্মদিন তাই এই বছরটি অনেক গুরুত্বপুর্ন। তিনি বলেন ক্রীড়া শারীরিক ও মানসিক বিকাশে সহায়ক। প্রত্যেক শিক্ষার্থীর সাধারণ শিক্ষার পাশাপাশি খেলাধুলা করা খুব প্রয়োজন।

বিশেষ অতিথি মনিরুজ্জামান খান বলেন: তোমাদের প্রত্যেক স্বপ্ন থাকে ভালো ফলাফল করার কিন্তু ভালো ফলাফলের পাশাপাশি ভালো মানুষ হতে হবে।আর ভালো হলেই জাতির পিতার স্বপ্ন বস্তবায়ন হবে। 

এছাড়াও তিনি আরো বলেন ক্রীড়া প্রতিযোগিতা শিক্ষার একটি বড় অংশ। শিক্ষার পাশাপাশি খেলাধুলা করতে হবে। নিজের মেধাকে বিকশিত করতে হলে স্ব-শিক্ষায় শিক্ষিত হতে হবে। শিক্ষার্থীদের জীবনের লক্ষ্যে পৌঁছানোর জন্য পড়াশোনায় অধিকতর মনোযোগী হওয়ারও আহ্বান জানান তিনি। শিক্ষার মানোন্নয়নে ছাত্রছাত্রী, অভিভাবক ও শিক্ষকদের একযোগে কাজ করতে হবে। তাহলেই ভাল ফলের পাশাপাশি জ্ঞানার্জন সম্ভব হবে। 

এছাড়াও বার্ষিক ক্রীড়া ও  পুরুষ্কার বিতরণী অনুষ্ঠানের মধ্য দিয়ে অত্র বিদ্যালয়ের সহকারী শিক্ষক ইউছুফ মোল্লা (বাবুল)কে বিদায় সংবর্ধনা দেওয়া হয়। 

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অত্র বিদ্যালয়ের  প্রধান শিক্ষক নাজমা আক্তারসহ সকল শিক্ষক-শিক্ষিকা ও অভিভাবকগণ। পরে বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরন করা হয়।

You can share this post on
Facebook

0 Comments

© 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা