• ঢাকা
  • মঙ্গলবার, এপ্রিল ৭, ২০২০ , চৈত্র - ২৪ , ১৪২৬
ব্রেকিং নিউজ

মাগুরায় ছিনতাই করতে গিয়ে বাইক ফেলে পলায়ন

news-details
বাংলাদেশ

মোঃশাহারুল ইসলাম মাগুরা প্রতিনিধি

গত সোমবার আনুমানিক সন্ধ্যার সময় মাগুরা সদর  উপজেলার আঠার খাদা ইউনিয়নের গোলকনগর এলাকায় হিটলারের কাছ থেকে এ ছিনতাই হয়।

হিটলার  আঠারো খাদা ইউনিয়নের মীরকিডাঙ্গা গ্রামের নিখিল মণ্ডলের ছেলে। হিটলার প্রয়োজনীয় কাজ শেষে টেংঙ্গাখালি বাজার থেকে বাড়ি যাওয়ার পথে গোলকনগর এলায় পৌঁছালে ছিনতাইকারী পরিকল্পিতভাবে এ ছিনতাই করে।

ছিনতাইকারীরা হলেন মাগুরা সদর উপজেলার চাউলিয়া ইউনিয়নের জুইতারা গ্রামের শরিফুল ইসলামেরর ছেলে অমি(১৯), নজরুল বিশ্বাসের ছেলে ছাদি(২০) ও ১৮ খাদা ইউনিয়নের নালিয়ারডাঙ্গী গ্রামের মিলন মন্ডলের ছেলে শাকিল মন্ডল(২০)।

ছিনতাইকারী তিনজন একটি ১৬০ সিসি আরটিআর মটর সাইকেলযোগে আগে থেকে এসে গোলকনগরে দাড়িঁয়ে থাকে। হিটলার তাদের একজনকে অতিক্রম করলে পিছনে থাকা একজন শিষ বাজিঁয়ে সামনে প্রসাব করার নামে  দাড়িঁয়ে থাকা  দুজনকে সজাগ করে এবং পরবর্তীতে তারা তিনজন একত্রিত হয়ে গলায় ধারালো ছুরি ধরে ও জীবণনাশের হুমকি দিয়ে হিটলারের ব্যবহৃত দুটি মোবাইল সেট ও নগদ দুইশত পঞ্চাশ টাকা জোড়পূর্বক কেড়ে নেয়।

এই ঘটনা ঘটানোর পর ছিনককারীরা তাদের কাজে ব্যবহৃত মটর সাইকেলযোগে পালানোর সময় ভুক্তভূগী হিটলারের ডাক চিৎকারে এলাকার লোক বেরিয়ে আসলে তারা  আতঙ্কগ্রস্থ্য হয়ে মটরসাইকেল ফেলে পালাতে সক্ষম হয়।

পরবর্তীতে স্থানীয়দের সহযোগীতায় মাগুরা থানায় খবর দিলে ছিনতায়ের কাজে ব্যবহৃত বাইকটি মাগুরা সদর থানার হেপাজতে পাঠানো হয়।

এব্যাপারে ঘটনা পরিদর্শনকারী মাগুরা সদর থানার এস আই নাজমুল হাসানের সাথে কথা বললে তিনি বলেন গতকাল মঙ্গলবার মাগুরা ১৮ খাদা ইউনিয়নের নালিয়ারডাঙ্গী গ্রাম হতে শাকিল মন্ডল নামে এক আসামিকে  আটক করতে সক্ষম হয়েছেন তারা এবং প্রাথমিক জিজ্ঞাসাবাদে শাকিল স্বীকার করে সে সহ,অমি ও ছাদি এ কাজে লিপ্ত ছিল। তারা আরো দুজনকে অল্প সময়ের মধ্যেই ধরতে সক্ষম হবেন বলে জানান পুলিশ। এ ঘটনাকে কেন্দ্র করে মাগুরা সদর থানায় দ্রুত বিচার আইনে একটি মামলা রুজু করা হয়েছে বলে জানান।

You can share this post on
Facebook

0 Comments

© 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা