• ঢাকা
  • মঙ্গলবার, এপ্রিল ৭, ২০২০ , চৈত্র - ২৪ , ১৪২৬
ব্রেকিং নিউজ

সম্পাদকের উপর হামলার প্রতিবাদে গাজীপুরে মানববন্ধন

news-details
গাজীপুর

বিশেষ প্রতিবেদক, গাজীপুর:
দৈনিক সরেজমিন বার্তা’র প্রকাশক ও সম্পাদক বেলাল হোছাইন ভূঁইয়ার উপরে পরিকল্পিত সন্ত্রাসী হামলার প্রতিবাদ ও দুর্বৃত্তদের দ্রুত গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন করেছেন গাজীপুর জেলার সর্বস্তরের সাংবাদিকবৃন্দ।

বুধবার(৪ মার্চ) দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে দৈনিক সরেজমিন বার্তা’র স্টাফ রিপোর্টার শারমিন সুলতানা মিতুর তত্বাবধায়নে মানববন্ধনে স্বাগত বক্তব্য রাখেন সরেজমিন বার্তা’র গাজীপুরের বিশেষ প্রতিবেদক মো. মেহেদী হাসান। এছাড়াও গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন সরেজমিন বার্তা’র গাজীপুর মহানগর প্রতিনিধি মো. মান্নান, টঙ্গী থানা প্রতিনিধি মাহবুব রহমান, ফটো সাংবাদিক মো. কাজল মিয়া ও মো. রাজু আহমেদ। সাংবাদিক বিলকিস, রবিউল ইসলাম, খায়রুন নাহার, নুরজাহান, মাহমুদা, আকলিমা, মিনারা খাতুন, ইরাজুল ইসলাম, লিজা, আশরাফসহ গাজীপুরে কর্মরত প্রায় অর্ধশত সাংবাদিকগণের উপস্থিতিতে এই মানববন্ধন সম্পন্ন হয়েছে।

এসময়ে বক্তারা, দৈনিক সরেজমিন বার্তা’র প্রকাশক ও সম্পাদক বেলাল হোছাইন ভূঁইয়ার উপরে পরিকল্পিত সন্ত্রাসী হামলার প্রতিবাদ ও নিন্দা জানিয়ে অচিরেই অপরাধীদের আইনের আওতায় আনার দাবি জানান। অন্যথায় জাতীয় পর্যায়ে আন্দোলন গড়ে তোলারও আল্টিমেটাম দেন সাংবাদিকরা।

বক্তারা জানান, সরকারের উন্নয়ন এবং নানা সমস্যা চিহ্নিত করনে গণমাধ্যমের ভূমিকা অপরিসীম, যার অবিচ্ছেদ্য অংশ সরেজমিন বার্তা। সরেজমিন বার্তা’র এই অগ্রগতি থামিয়ে দিতেই পরিকল্পিতভাবে অপরাধীরা পিছু লেগেছে। যার ধারাবাহিকতায় সম্পাদক বেলাল হোছাইনের উপরে হামলা চালিয়েছে। বক্তারা হুঁশিয়ারি দিয়ে বলেন, বাংলাদেশের উন্নয়নের ন্যায়ে সরেজমিন বার্তা’র উন্নয়ন অব্যহত থাকবে। হুমকি-হামলা করে এই অগ্রগতি প্রতিরোধ করা যাবেনা। চাঁদাবাজি, টেন্ডারবাজি, সন্ত্রাসী, দুর্নীতি, মাদক সহ সমাজের নানা অপকর্মের বিরুদ্ধে সরেজমিন বার্তার মুখোশখোলা অভিযান চলবে, এটা বন্ধ করার সাধ্য কারও নেই।

উল্লেখ্য: চাঁদা না দেয়ার জেরে গত শনিবার(২৯ফেব্রুয়ারি) দৈনিক সরেজমিন বার্তা’র প্রকাশক ও সম্পাদক বেলাল হোছাইন ভূঁইয়ার উপরে পরিকল্পিত সন্ত্রাসী হামলা চালায় একদল সন্ত্রাসী।

You can share this post on
Facebook

0 Comments

© 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা