• ঢাকা
  • মঙ্গলবার, এপ্রিল ৭, ২০২০ , চৈত্র - ২৪ , ১৪২৬
ব্রেকিং নিউজ

সিংড়ায় জাতীয় সংগীত গাওয়ার সময় স্কুলে ঢুকে ছাত্রকে মারপিট, আটক -১

news-details
জাতীয়

সিংড়া প্রতিনিধিঃ নাটোরের সিংড়া বাহাদুরপুর উচ্চ বিদ্যালয়ে সকাল ১০টার সময় জাতীয় সংগীত গাওয়ার সময় হোলাইগাড়ী গ্রামে হাসের আলীর পুত্র খোকন(৩৫) নামে এক ব্যক্তি স্কুলে ঢুকে নবম শ্রেণির  জাহাঙ্গীর হোসেন নামে এক ছাত্রকে মারধর শুরু করে। এতে ছাত্র-ছাত্রীরা ক্ষিপ্ত হয়ে ক্লাস বর্জন করে। পরে খবর পেয়ে সিংড়া থানা পুলিশ খোকন কে থানায় নিয়ে আসে। 

জানা যায়,গতকাল খোকন হোসেন পুত্র নবম শ্রেণির ছাত্র রাব্বি ও জাহাঙ্গীর হোসেন দুই বন্ধু মধ্য কথা কাটাকাটি হয়।এবিষয়ে নিয়ে দুজনের মধ্য মারপিটের ঘটনা ঘটে । 

এবিষয়ে প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক আব্দুস সাত্তার জানান, স্কুলে এ্যাসেম্বলী চলাকালিন ছাত্রকে মারপিট করায় সবাই আতংকিত হয়ে পড়ে।  পরে বিষয়টি বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি কে অবহিত করি এবং ঐ অভিভাবককে রুমে রাখা হয়। 

অত্র প্রতিষ্ঠানের সভাপতি ও চামারী ইউনিয়ন পরিষদের সুযোগ চেয়ারম্যান রশিদুল ইসলাম মৃধা বলেন, ঐ অভিভাবককে আটক করে শাস্তিমুলক ব্যবস্থা নেয়ার দাবি জানায় শিক্ষার্থীরা। তারা ক্লাস বর্জন করে বিক্ষোভ করতে থাকে,  আমি ঘটনাস্থল পরিদর্শন করে সিংড়া থানার ওসিকে বিষয়টি জানাই। 
দেশের প্রচলিত আইন অনুযায়ী তাঁর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে। 

সিংড়া থানার ওসি নুর আলম সিদ্দীকি জানান, ঘটনাটি শোনার পর পুলিশ পাঠানো হয় এবং আটক করে সিংড়া থানা হেফাজতে রাখা হয়েছে। আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

You can share this post on
Facebook

0 Comments

© 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা