• ঢাকা
  • মঙ্গলবার, এপ্রিল ৭, ২০২০ , চৈত্র - ২৪ , ১৪২৬
ব্রেকিং নিউজ

ঢাকা জাতীয় দৈনিক সরেজমিন বার্তা পত্রিকার সম্পাদকের কাছে ১৫ লক্ষ টাকা চাঁদা দাবিও দুবৃত্তদের হামলা 

news-details
অপরাধ

দৈনিক সরেজমিন বার্তার সম্পাদক ও প্রকাশক মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়ার উপর হামলার ঘটনা ঘটেছে। গতকাল বিকেলে মালিবাগ ফরচুন শপিং কমপ্লেক্সের ৭ তলায় এই হামলার ঘটনা ঘটে।

পত্রিকাটির অফিস স্টাফ সোহাগ জানান, গত শনিবার রাতে একদল যুবক অফিসের তালা ভেঙ্গে মালামাল লুটপাটের চেষ্টা করে। ঘটনাটি ততক্ষণাত ভবন মালিককে জানালে তারা সম্পাদককে সকালে অফিসে গিয়ে অভিযোগ জানাতে বলেন।
সোমবার সকালে পত্রিকাটির সম্পাদক বেলাল হোছাইন ভূইয়া তার নিজ কার্যালয়ে  প্রবেশের সাথে সাথেই কয়েক যুবক তাকে তুলে নিয়ে যায়।
এ সময় ভবনটির অন্য ফ্লাটের লোকজন বাধা দেয়ার পরেও অপহরণকারীরা তাকে ৭ম তলার একটি ফ্লাটে নিয়ে আটকে মারধর করে। মারধরের একটি ভিডিও ক্লিপ সরেজমিনের কাছে আছে।
ঘটনার বিষয়ে সম্পাদক বেলাল হোছাইন ভুইয়া জানান, দীর্ঘ দিন যাবত ভবন মালিকের ছেলে ১৫ লক্ষটাকা চাঁদা দাবি করে আসছিল।
টাকা না দেয়ার কারণে গতকাল অফিসে লুটপাট করার চেষ্টা করে। সকালে আবিরসহ ৮/৯ যুবক আমাকে অফিস থেকে তুলে নেয়ার চেষ্টা করে। এবং ৭ তলার একটি ফ্লাটে আটকে রেখে টাকার জন্য মারপিট করে।

পত্রিকাটির বিশেষ প্রতিবেদক মোফাজ্জল জানান, পুলিশের জরুরী বিভাগ ৯৯৯ এ কল করে সহযোগীতা চাওয়া হলে রমনা মডেল থানা পুলিশ ঘটনাস্থল থেকে আবির নামে এক ব্যক্তিকে আটক করে থানায় নিয়ে আসে।

ঘটনাস্থলে উপস্থিত পুলিশের এসআই নারায়ণ জানান, ৯৯৯ এর ফোন পেয়ে আমরা ঘটনাস্থলে উপস্থিত হই। এ সময় ঘটনাস্থল থেকে আবির নামে একজনকে আটক করা হয়েছে।

তিনি জানান,ঘটনার একটি ভিডিও ফুটেজ দেখে মারপিট ও অপহরণের সত্যতা পেয়েছে পুলিশ।

রমনা মডেল থানার ওসি ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। এ ব্যাপারে রমনা মডেল থানায় একটি মামলা দায়ের করছে পত্রিকাটির সম্পাদক বেলাল হোসাইন ভূইয়া

তিনি জানান, উক্ত ঘটনায় আবিরসহ আট জনকে আসামি করে অপহরণ এবং ১৫ লক্ষ টাকা চাঁদা দাবির অভিযোগে একটি মামলা দায়ের করা হয়েছে ।

You can share this post on
Facebook

0 Comments

© 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা