• ঢাকা
  • সোমবার, মার্চ ৩০, ২০২০ , চৈত্র - ১৫ , ১৪২৬

বঙ্গবন্ধু রাজনৈতিক, অর্থনৈতিক ও সাংস্কৃতিক মুক্তির ডাক দিয়েছিলেন-- পলক

news-details
জাতীয়

সিংড়া প্রতিনিধিঃ তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক কলেছেন, বঙ্গবন্ধুর আদর্শ ডিজিটাল বিনির্মানে ভূমিকা রাখবে। তিনি রাজনৈতিক, অর্থনৈতিক ও সাংস্কৃতিক মুক্তির ডাক দিয়েছিলেন। বঙ্গবন্ধুর আদর্শের সোনার বাংলা গড়ার জন্য জননেত্রী শেখ হাসিনা কাজ করছেন। 
প্রতিমন্ত্রী  সিংড়া উপজেলায় মুজিববর্ষ  উপলক্ষে ১ লক্ষ বৃক্ষ রোপনের ঘোষনা দেন তিনি।
প্রতিমন্ত্রী আরো বলেন, চলনবিল অবহেলিত জনপদ ছিলো, এখন উন্নয়নের জনপদ।  ১১ বছরে সরকার যা দিয়েছে তা বিগত সকল সরকারের চেয়ে শতগুন উন্নয়ন হয়েছে। গ্রামে গ্রামে উন্নয়ন হয়েছে, রাস্তা হয়েছে, বিদ্যুত হয়েছে। স্বাস্থ্য সেবা মানুষ পাচ্ছে। ব্রীজ, কালভার্ট, ভবন হয়েছে। 
শুধু এলাকার উন্নয়ন নয়, নিজেদের মনের কলুষতা দুর করতে হবে। তবেই নারীরা নিরাপদে চলতে ফিরতে পারবে।। 
রাজনৈতিক, অর্থনৈতিক এবং সাংস্কৃতিক মুক্তির ডাক দিয়েছিলেন। বঙ্গবন্ধু কন্যা সে মুক্তির লক্ষে কাজ করে যাচ্ছেন। নিরাপদ, মানবিক সমাজ গড়তে তিনি সবার সহযোগিতা কামনা করেন।

তিনি বৃহস্পতিবার দুপুরে বিলহালতি ত্রিমোহনী অনার্স কলেজের ২ কোটি ৩৮ লক্ষ টাকা ব্যয়ে আইসিটি ভবনের উদ্বোধন শেষে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্য উপরোক্ত কথা বলেন। 

কলেজের অধ্যক্ষ মকসেদ আলী প্রামানিকের সভাপতিত্বে উপস্থিত ছিলেন,
উপজেলা নির্বাহী অফিসার নাসরিন বানু, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট ওহিদুর রহমান শেখ, ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম, লালোর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ, সাধারন সম্পাদক রুবেল হোসেন কলেজের উপাধ্যক্ষ গোলাম সারোয়ার প্রমূখ।

You can share this post on
Facebook

0 Comments

© 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা