• ঢাকা
  • বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ২০, ২০২০ , ফাল্গুন - ৮ , ১৪২৬

পাটগ্রামকে যানজটমুক্ত করতে ইউএনওর বাজার পরিদর্শন

news-details
যোগাযোগ

উত্তর জনপদের লালমনিরহাট জেলার পাটগ্রাম উপজেলা একটি ঐতিহ্যবাহী উপজেলা । এই উপজেলায় পাটগ্রাম পৌরসভা একটি প্রথম শ্রেণির পৌরসভা। শহরের মানুষদের নির্বিঘ্নে পথ চলাচলের জন্য যানজটমুক্ত একটি শহর গড়তে উপজেলা প্রশাসন ও জনপ্রতিনিধি যৌথ উদ্যোগ হাতে নিয়েছে। 

পাটগ্রাম পৌরসভার রসুলগঞ্জ বাজারে সব সময় যানজটের সমস্যায় পড়তে হয় সাধারণ জনগণকে। বিশেষ করে পাটগ্রামের বাইপাস থেকে শুরু করে সরকারি কলেজ পর্যন্ত, এবং বাইপাস থেকে শুরু করে সোহাগপুর জগতবেড় রোড পর্যন্ত, অপরদিকে চৌরঙ্গী সড়কের আশেপাশের এলাকায় যানজট লেগেই থাকে ।

উক্ত যানজটের কারণে শিক্ষার্থী থেকে শুরু করে বিভিন্ন পেশার মানুষ যানজটে ভোগান্তির শিকার হয় । পাটগ্রাম একটি ব্যস্ততম নগরী ও যানবাহন বেশি হওয়ার কারণে প্রশাসনের পক্ষ থেকে এর আগে  বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করা হলেও কিন্তু  যানজট নিরসন করা যায়নি ।
 

এই যানজটের সমস্যা ও সাধারণ জনগণের ভোগান্তি কথা চিন্তা করে, পাটগ্রামের নতুন উপজেলা নির্বাহী অফিসার মোঃ মশিউর রহমান ‌ পাটগ্রামকে একটি যানজটমুক্ত ও মডেল শহরে পরিণত করার লক্ষ্যে আজ বুুধবার ২৯.০১.২০২০ বিকেলে পাটগ্রাম উপজেলার সম্মানিত উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব রুহুল আমিন বাবুল, পৌর মেয়র শমসের আলী , পাটগ্রাম উপজেলা আওয়ামীলীগের সভাপতি বাবু পূর্ণ চন্দ্র রায়, পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক কাজী আসাদসহ স্থানীয় আওয়ামীলীগের নেতৃবৃন্দ এবং স্থানীয় সুধীজনকে নিয়ে সরেজমিনে পাটগ্রাম উপজেলার যানজট কবলিত স্থানগুলো পরিদর্শন করেন। 

ইউএনও মহোদয়ের এই সুন্দর উদ্যোগকে সাধারণ জনগণ সাধুবাদ জানিয়েছেন। তবে অনেকজনই এই উদ্যোগ বাস্তবে যতক্ষণ পর্যন্ত কার্যকর না হয় ততক্ষণ বিশ্বাস করতে নারাজ

You can share this post on
Facebook

0 Comments

© 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা