• ঢাকা
  • বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ২০, ২০২০ , ফাল্গুন - ৮ , ১৪২৬

দেশের মানুষের কোন ভোটের অধিকার নেই সরকার জোর করে ক্ষমতা টিকে রাখতে চায় --জিএম সিরাজ এমপি।

news-details
রাজনীতি

মোঃ সোহাগ মিয়া ফটো সাংবাদিক বগুড়া : ক্ষমতার বলে জোর করে বেগম খালেদা জিয়াকে জেলখানায় আটকে রাখা হয়েছে। জোর করে কেউ কোন দিন ক্ষমতায় থাকতে পাড়েনি পারবেও না। পাকিস্থানীদের চেয়েও বর্তমান সরকার জনগনের উপর বেশী জুলুম করছে। দেশের মানুষের কোন ভোটের অধিকার নেই সরকার জোর করে ক্ষমতা টিকে রাখতে চায়। তিনি বুধবার বিকালে বগুড়া সদরের গোকুল সরলপুর আটোবালা বাইতুস সালাম জামে মসজিদের ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন বগুড়া সদর আসনের এমপি ও বগুড়া জেলা বিএনপির আহ্বায়ক  গোলাম মোহাম্মাদ সিরাজ।
 তিনি আরো বলেন, শুধু মসজিদ নির্মান করে শুক্রবারের জুমার নামাজ পড়লেই চলবেনা, সকল মুসলমানদের পাঁচ ওয়াক্ত নামাজ পড়তে হবে। 
বগুড়া সদর উপজেলা বিএনপির আহ্বায়ক এ্যাডঃ সোলায়মান আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বগুড়া জেলা বিএনপির সাবেক সভাপতি ও দৈনিক বগুড়া পত্রিকার সম্পাদক আল হাজ্ব রেজাউল করিম বাদশা, বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য সাবেক উপজেলা চেয়ারম্যান আলী আজগর তালুকদার হেনা, সদর উপজেলা বিএনপির সাবেক সভাপতি মাফতুন আহম্মেদ খান রুবেল। বিএনপিনেতা আব্দুল জোব্বার, এসএম রাসেল মামুন, এ্যাডঃ সৈয়দ জহুরুল আলম,জেলা ছাত্রদলের সভাপতি  আবু হাসান,সাধারন সম্পাদক নূরে আলম সিদ্দিকী রিগ্যান, মহিলা দলনেত্রী নাজমা আক্তার,হাজেরা বেগম, ফেরদৌস আলম পিলু, আইয়ুব খান, আসাদুল হক টুকু, আকমল হোসেন সজল, 
সরকার মুকুল, অতুল চন্দ্র,নিশা হাসান সুমন, আব্দুল বাসেদ, সিরাজুল ইসলাম বাবু,হাফিজার রহমান,এবিএম মিলন, ফরিদ উদ্দিন, রুবেল হোসেন,শফিকুল ইসলাম জুয়েল, মজনু রায়হান,শাহজাহান আলী,ছাত্রনেতা আহম্মেদ শাকিল, প্রমুখ।

You can share this post on
Facebook

0 Comments

© 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা