• ঢাকা
  • শুক্রবার, ফেব্রুয়ারী ২৮, ২০২০ , ফাল্গুন - ১৬ , ১৪২৬

জনগণের মুখোমুখি হয়ে কথা শুনবেন বলে প্রতিশ্রুতি দিয়েছেন আতিকুল ইসলাম

news-details
রাজনীতি

ঢাকা উত্তর সিটি করর্পোরেশনে নির্বাচিত হলে মেয়র এবং কাউন্সিলরগণকে প্রতিমাসে জনগণের মুখোমুখি করা এবং জনগনের অভিযোগ শুনে তার সমাধান দেব বলে জানালেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আতিকুল ইসলাম।

সোমবার (২৭ জানুয়ারি) উত্তরা ৭, ১১ নম্বর সেক্টর, বাউনিয়া, নলভোগ, কালিয়ারটেক এলাকায় গণসংযোগ কালে তিনি এ প্রতিশিতি দেন।

নির্বাচনী প্রচারণায় মেয়র প্রার্থী আতিক বলেন, আপনাদের সবাইকে নিয়ে সবার অংশগ্রহণের মাধ্যমে একটি সামাজিক আন্দোলন গড়ে তুলতে চাই। সেই আন্দোলন হবে মাদকের বিরুদ্ধে আন্দোলন। মাদকমুক্ত শহর গড়ার লক্ষ্যে আমরা সবাই মিলে কাজ করবো। আমাদের মাদকমুক্ত সমাজ গড়তেই হবে।

আতিকুল ইসলাম বলেন, আমি যদি আপনাদের ভোটে নির্বাচিত হই তাহলে আমি কথা দিতে চাই, প্রতিটি ওয়ার্ডে ওয়ার্ডে প্রতি মাসে ওই এলাকার জনগণের সামনে মেয়র এবং কাউন্সিলর উপস্থিত হবে। অর্থাৎ জনগণের মুখোমুখি হয়ে তাদের কথা শুনবো, অভিযোগ জানবো, তাদের প্রশ্নের উত্তর দিব। যার মাধ্যমে সিটি করপোরেশন মেয়র এবং কাউন্সিলর জনগণের মুখোমুখি হয়ে জবাবদিহিতার আওতায় আসবে।

উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্যে আতিকুল ইসলাম বলেন, নির্বাচনকে সামনে রেখে জনগণের কাছে আপনাদের যেতে হবে, উন্নয়নের চিত্র তুলে ধরে নৌকা মার্কার পক্ষে ভোট চাইতে হবে। আর খেয়াল রাখতে হবে গণসংযোগের সময় জনগণের ভোগান্তি যেন না হয়। গণসংযোগের নামে কোনোভাবেই জনদুর্ভোগ সৃষ্টি করা যাবে না। জনদুর্ভোগ হলে কিন্তু ভোট বাড়বে না, ভোট কমবে। তাই জনগণের ভোগান্তি যেন না হয় সে বিষয়ে আপনারা গুরুত্ব-সহকারে নজর রাখবেন।

You can share this post on
Facebook

0 Comments

© 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা