• ঢাকা
  • শুক্রবার, ফেব্রুয়ারী ২৮, ২০২০ , ফাল্গুন - ১৬ , ১৪২৬

'নৌকা দেবে শান্তি, নৌকা দেবে সচল ঢাকা'

news-details
রাজনীতি

নিজস্ব প্রতিবেদক : ঢাকা উত্তর সিটি করপোরেশনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আতিকুল ইসলাম তার ১৪তম দিনের গণসংযোগের শুরুতে বলেছেন, নৌকা দেবে শান্তি, নৌকা দেবে সচল ঢাকা। আজ বৃহস্পতিবার গণসংযোগের শুরুতে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের সামনে তিনি এ কথা বলেন।

শহরের সৌন্দর্য নষ্ট না করার স্বার্থে আতিকুল বলেন, ‘যত্রতত্র পোস্টার টাঙিয়ে নির্বাচনী প্রচারণা না করে আসুন আমরা এমন পদ্ধতি বের করি যেন শহরের সৌন্দর্য নষ্ট না হয়। কোনো ডিজিটাল প্রচারণা পদ্ধতি আমরা বের করি। এ ছাড়া বিজ্ঞাপন, প্রচারণার পোস্টার যত্রতত্র না লাগিয়ে আমরা নির্দিষ্ট কোনো জায়গা তৈরি করতে পারি। শুধু সেসব স্থানেই মানুষ তাদের প্রতিষ্ঠানের বা নিজের প্রচারণার পোস্টার, ব্যানার লাগাবে। এমন পদ্ধতি চালু করতে পারলে শহরের সৌন্দর্য নষ্ট হওয়া রোধ করা যাবে।’

নতুন যুক্ত হওয়া ওয়ার্ডগুলোর প্রসঙ্গ টেনে তিনি বলেন, ‘আপনারা যদি আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেন তাহলে আগামী ৬ মাসের মধ্যেই ওসব এলাকার উন্নয়নের কাজ শুরু করা হবে। ইতোমধ্যে নগর পরিকল্পনাবীদরা ওসব নতুন ওয়ার্ডগুলোর কোথায় রাস্তা হবে, ফুটপাত, ড্রেন কেমন হবে তার নকশা কাজ করছেন। এ ছাড়া নতুন ওয়ার্ডগুলো সিটি করপোরেশনের সব নাগরিক সুবিধাসহ নতুন রূপে সাজাতে ৪ হাজার ২০০ কোটি টাকা বরাদ্দের অনুমোদনের অপেক্ষায় আছে। আগামী ১ ফেব্রুয়ারি ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনের ভোটগ্রহণ হবে। দুই সিটির প্রতিটি কেন্দ্রে ভোট হবে ইভিএমের মাধ্যমে।

You can share this post on
Facebook

0 Comments

© 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা