• ঢাকা
  • বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ২০, ২০২০ , ফাল্গুন - ৮ , ১৪২৬

ঢাবি ভিসির দোয়া চাইলেন ইশরাক  

news-details
রাজনীতি

নিজস্ব প্রতিবেদক : ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ড. মো. আখতারুজ্জামানের সঙ্গে সাক্ষাৎ করেছেন ঢাকা দক্ষিণে সিটি করপোরেশন নির্বাচনে (ডিএসসিসি) বিএনপি মনোনীত মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন। আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের অপরাজেয় বাংলার সামনে থেকে ১৪তম দিনের প্রচারণা শুরুর আগে ভিসি ভবনে গিয়ে তিনি এই সাক্ষাৎ করেন। আসন্ন সিটি করপোরেশন নির্বাচনে ভিসির কাছ থেকে দোয়া কামনা করেন ইশরাক।

ইশরাক হোসেন বলেন, ‘যদিও আমি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র না, তারপরও ঢাকা বিশ্ববিদ্যালয়ের সঙ্গে আমার আত্মার সম্পর্ক রয়েছে। আমার বাবা, আমার মা, আমার বোন এখান থেকে পড়াশোনা করেছেন। আমি এখানে এসেছি আপনার কাছে দোয়া চাইতে। আমার ছোটবেলা থেকেই ইচ্ছা ছিল রাজনীতি করার। এজন্য মেয়র নির্বাচনে দাঁড়িয়েছি। আমি মেয়র নির্বাচিত হয়ে সিটি করপোরেশনের সব সমস্যা নিয়ে কাজ করব। মানুষের সব ধরনের অধিকার নিয়ে কাজ করব। ভিসি অধ্যাপক আখতারুজ্জামান বলেন, এখানে আসার জন্য আমি আপনাদের স্বাগত জানাচ্ছি। আশা করছি, সামনের নির্বাচনে একটি সুষ্ঠু এবং সাবলীল পরিবেশ থাকবে।

ইশরাকের সঙ্গে বিশ্ববিদ্যালয় বিএনপি-জামায়াত সমর্থিত সাদা দলের আহ্বায়ক অধ্যাপক ড. এ বি এম ওবায়দুল ইসলাম, যুগ্ম আহ্বায়ক অধ্যাপক মোরশেদ হাসান খান, অধ্যাপক লুৎফর রহমান, সাবেক আহ্বায়ক অধ্যাপক আকতার হোসেন খান, অধ্যাপক ড. আবদুর রশিদ, বিএনপি যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি, বিএনপি নেতা কামরুজ্জামান রতন, যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু, চেয়ারপারসনের মিডিয়া উইং সদস্য শামসুদ্দিন দিদার, ছাত্রদলের সাবেক সভাপতি রাজীব আহসান, ছাত্রদলের সভাপতি ফজলুর রহমান খোকন, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল, সিনিয়র সহ-সভাপতি কাজী রওনাকুল ইসলাম শ্রাবণ, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুর রহমান আমিন প্রমুখ ছিলেন।

You can share this post on
Facebook

0 Comments

© 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা