• ঢাকা
  • বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ২০, ২০২০ , ফাল্গুন - ৮ , ১৪২৬

সরকারের বি’রুদ্ধে আজকে জনগণ জাগ্রত হয়েছে: ইশরাক

news-details
রাজনীতি

 

 তাদের উদ্দেশ্য ছিল একটি ফার্মায়েসী রায়ের মাধ্যমে তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা বাতিল করে ক্ষমতায় টিকে থাকা। তাদের উদ্দেশ্যই ছিল তারা জোর করে ক্ষমতায় থাকবে। মঙ্গলবার (২১ জানুয়ারি) নির্বাচনী প্রচারণার ১২তম দিনে ডেমরা স্টাফ কোয়ার্টার হোসেন মার্কে’টের সামনে গণসংযোগের শুরুতে এক সংক্ষিপ্ত বক্তব্যে তিনি এসব কথা বলেন। পরে  ডেমরা ৬৯ নং  ওর্য়াডের সভাপতি পদপ্রার্থী আব্দুল বারেক মিয়া ইন্জিনিয়ার ইশরাক হোসেন কে ফুলেরমালা দিয়ে বরণ করে    নেন। 

এ সময় আরও উপস্থিত ছিলেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, ভাইস চেয়ারম্যান আবদুল আল নোমান,  এডঃ তৈমুর  আলম  খন্দকার, নবিউল্লা নবী,  ডেমরা থানা বিএনপি  সভাপতি  সেলিম  রেজা  প্রমুখ। ইশরাক বলেন, আমি ইশরাক হোসেন বাংলাদেশ জাতীয়তাবা’দী দল বিএনপি, দেশনেত্রী বেগম খালেদা জিয়া, দেশের আগামী প্রধানমন্ত্রী দেশনায়ক তারেক রহমান মনোনীত মেয়র প্রার্থী। আমি বলতে চাই আমাকে জাতীয়তাবা’দী দল থেকে মনোনয়ন দেওয়া হয়েছে যাতে আগামী দিনে আপনাদেরকে সাথে নিয়ে যে বিজয়ের আন্দোলনে অংশ নিয়েছি কোন অপশাসন আমাদেরকে রুখতে পারবে না।

তিনি বলেন, আমি আপনাদেরকে বলতে চাই আজকে ঢাকার শহরকে সহ গোটা বাংলাদেশকে ধ্বং’স করে ফেলা হয়েছে। মানুষের ভোটের অধিকার নাই কথা বলার অধিকার নাই। তিনি বলেন, আজকে যে গণজোয়ার সৃষ্টি হয়েছে এই পর্যন্ত এই গণজোয়ার আমি দেখিনি। আওয়ামী অপশাসনে দুঃশাসন ও অ’বৈধ সরকারের বি’রুদ্ধে আজকে জনগণ জাগ্রত হয়েছে। আগামী ১ তারিখে কোন ষড়যন্ত্র কাজ করবে না।

এসময় বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন বলেন, বিএনপি মনোনীত মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার হোসেন সাবেক সফল মেয়র সাদেক হোসেন খোকার সুযোগ্য সন্তান। আজকে ডেমরাবাসী ধানের শীষের সমর্থনে ইশরাক হোসেন এর জন্য যে গণজোয়ার সৃষ্টি করেছেন এ জন্য আপনাদেরকে ধন্যবাদ ও অভিনন্দন জানাই। এই পথসভার মাধ্যমে আজকে প্রমাণিত হয় পুরো ঢাকার শহরে ধানের শীষের পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে। তিনি আরো বলেন, আজকে আপনাদেরকে বলতে চাই এই ধানের শীষ মার্কা জিয়াউর রহমানের মার্কা, ধানের শীষ মার্কা দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মার্কা, এই মার্কা দেশনায়ক তারেক রহমান ও বাংলাদেশ জাতীয়তাবা’দী দলের।

খন্দকার মোশাররফ বলেন, বাংলাদেশ আজকে যে অন্যায়-অ’ত্যাচার, নি’র্যাতন অপশাসন ও স্বৈরশাসন চলছে তার হাত থেকে রক্ষা করতে হলে ঢাকাবাসীকে শপথ নিতে হবে এবং আপনাদের কাছে আগামী ১ তারিখের নির্বাচন এর জন্য একটি বড় সুযোগ। ধানের শীষ এবং ইঞ্জিনিয়ার ইশরাককে বিপুল ভোটে জয়যুক্ত করবার। দেশের গণতন্ত্রের মা বেগম খালেদা জিয়াকে মুক্ত ও দেশের মানুষের অধিকার প্রতিষ্ঠা করার জন্য ধানের শীষকে জয়যুক্ত

You can share this post on
Facebook

0 Comments

© 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা