মালিবাগে র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

news-details
অপরাধ

 

অনলাইন ডেক্সঃ   রাজধানীর মালিবাগে র‍্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে ইকবাল আহমেদ নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। একই ঘটনায় দুই মাদক ব্যবসায়ী আহত হয়েছেন।

রোববার (১২ জানুয়ারি) সকাল সাড়ে ৭টার দিকে এ ঘটনা ঘটেছে বলে বার্তা২৪.কমকে নিশ্চিত করেছেন র‍্যাব-২ এর কোম্পানি কমান্ডার পুলিশ সুপার মহিউদ্দিন ফারুকী।

তিনি বলেন, সকাল সাড়ে ৭টার দিকে মালিবাগ রেলেগেট এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মাদক ব্যবসায়ীর নাম পাওয়া গেছে। বাকি দুই জন আহত হওয়ায় তাদের পরিচয় এখনো জানা যায়নি। তবে তাদের কাছ থেকে লক্ষাধিক ইয়াবা ট্যাবলেট পাওয়া গেছে। আমরা এখন ঘটনাস্থল পরিদর্শন করছি। এ বিষয়ে বিস্তারিত পরে জানানো হবে।

মহিউদ্দিন ফারুকী আরও বলেন, মাদক কারবারিরা মাদক নিয়ে কক্সবাজার থেকে ঢাকায় আসছিল। এমন খবরে র‌্যাব সদস্যরা মালিবাগ এলাকায় অবস্থান করছিলেন। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক কারবারিরা গুলি ছোঁড়ে। র‌্যাবও পাল্টা গুলি ছুঁড়লে ঘটনাস্থলেই এক মাদক কারবারি নিহত হয়। আহত হয় আরও দুইজন।

তাদের কাছ থেকে একটি বিদেশি পিস্তল এবং লক্ষাধিক পরিমাণ ইয়াবা উদ্ধার করা হয়। গুরুতর আহত দুইজনকে স্থানীয় হাসপাতালে চিকিৎসার জন্য নেওয়া হয়েছে। আহতদের পরিচয় এখনও জানা যায়নি।

You can share this post on
Facebook

0 Comments

© 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা