আত্মবিশ্বাসই আমাকে আজকের অবস্থানে এনেছে : লিংকন 

news-details
বিনোদন

বিনোদন ডেস্ক : ইতিমধ্যে মডেল হিসেবে উজ্বল সম্ভানাময় লিংকনের নাম সবার কাছে সুপরিচিত। এছাড়া তাকে অভিনয়েও দেখা গেছে একাধিকবার। দর্শক শুভাকাঙ্খিদের অনুপ্রেরণায় তিনি লালবাগকেল্লা কে নিয়ে একটি প্রামাণ্য চিত্র তৈরী করেছেন। আমি একদিন তোমায় না দেখিলে, মনের একেলা ঘরে,ওরে প্রিয়া,অনেক সাধনার পরে আমি,তুমি আমার হ্নদয়ের আয়না,কোন কাননের ফুলগো তুমি,হৃদয়ের সব ভালোবাসা মিউজিক ভিডিওগুলো ব্যাপক দর্শক জনপ্রিয়তা পায় ।

তাছাড়া লিংকন অভিনীত শর্ট ফিল্ম প্রকৃত ভালোবাসা, সরি লিংকন,সিমাহীন ভালোবাসা এই শর্ট ফিল্মগুলু লিংকনকে সবার মাঝে পরিচিত করে দেয় একি সাথে লিংকন কে এনে দেয় তারকা খ্যাতি । তাছাড়া লিংকন এর নিজের কন্ঠে গাওয়া গান "হৃদয়ে জড়াই" ইউটিউবে ও দর্শকদের কাছে জনপ্রিয়তা পায়। লিংকন ২০১৯ সালে পঞ্চম উপজেলা নির্বাচনে উপজেলা চেয়ারম্যান পদে প্রার্থী হিসেবে প্রতিধন্ধীতা করেছিলেন। সারা দেশ তথা দেশের বাহিরেও তিনি এখন সবার কাছে পরিচিত মুখ । তিনি একাধারে মডেল, অভিনেতা ওউপস্থাপক ।
সামনে তিনি আরো ভালো মানের কাজ করতে চান ফিল্ম,বিজ্ঞাপন,নাটক ও উপস্থাপনা প্রোগ্রামে। দর্শকদের ভালোবাসাতে তিনি আজকের এই অবস্থানে এসেছেন। তিনি সবার কাছে দোয়া চেয়েছেন যেন সামনে তিনি আরো ভালো কাজ করতে পারেন।

You can share this post on
Facebook

0 Comments

© 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা