পাটগ্রামে কালের কণ্ঠ পত্রিকার দশম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

news-details
বাংলাদেশ

লালমনিরহাট জেলা ও পাটগ্রাম উপজেলা  শুভসংঘের উদ্যোগে কালের কণ্ঠের দশম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

১০.০১.২০২০ শুক্রবার এ উপলক্ষে সকালে পাটগ্রাম প্রেসক্লাবে হলরুমে আলোচনাসভা, শোভাযাত্রা, কেক কাটা ও লালমনিরহাট জেলার হাতিবান্ধা উপজেলার একজন দরিদ্র বীর মুক্তিযোদ্ধাকে সম্মাননা,  ক্রেস্ট ও অর্থ সহায়তা প্রদান করা হয় । 

শুভসংঘের সভাপতি আব্দুল সাত্তারের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন পাটগ্রাম উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব রুহুল আমীন বাবুল। 

 বিশেষ অতিথির বক্তব্য রাখেন পাটগ্রাম উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) জনাব দীপক কুমার দেব শর্মা,  পাটগ্রাম থানার অফিসার ইনচার্জ সুমন কুুমার মহন্ত , পাটগ্রাম উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জনাব মোফাজ্জল হোসেন লিপু, পাটগ্রাম পৌরসভার মেয়র শমসের আলী, পাটগ্রাম মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সাবেক সভাপতি জনাব সালাউজ্জামান ফারুক

এ সময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন কালের কণ্ঠের লালমনিরহাট জেলা প্রতিনিধি হায়দার আলী বাবু, পাটগ্রাম প্রেসক্লাবের সদস্য আবু আলম প্রমুখ। 

এসময় উপস্থিত ছিলেন পাটগ্রাম প্রেসক্লাবের সভাপতি এবিএম শফিউল ইসলাম লাবু, পাটগ্রাম রিপোটার্স ক্লাবের সভাপতি হাসান জুয়েল। রিপোটার্স ইউনিটির সহ সভাপতি সবুজ, লালমনিরহাট জেলা থেকে আগত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ ,  পাটগ্রাম প্রেসক্লাবের, পাটগ্রাম রিপোটার্স ক্লাব, পাটগ্রাম অনলাইন প্রেসক্লাব ও পাটগ্রাম ইউনিটির সাংবাদিকবৃন্দ, তপাটগ্রাম কলেজ ছাত্রলীগ নেতা আফতাবুর রহমান, আল আমীন শুভ  ছাত্রলীগ ও শুভসংঘের নেতৃবন্দ। 

এ সময় আরো উপস্থিত ছিলেন,  শুভসংঘের বন্ধু, অতিথি ও শিক্ষার্থীদের মধ্যে কালের কণ্ঠের প্রতিষ্ঠাবার্ষিকীর কেক ও মিষ্টি বিতরণ করা হয়।

You can share this post on
Facebook

0 Comments

© 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা