দোয়া পেতে খালেদার দেখা চান তাবিথ-ইশরাক

news-details
রাজনীতি

জ্যেষ্ঠ প্রতিবেদক : কারাবন্দি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সাথে দেখা করতে আইজি প্রিজন ও জেল সুপার বরাবর চিঠি দিয়েছেন বিএনপির দুই মেয়র প্রার্থী। বুধবার দুপুরে মতিঝিলে জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ড. কামাল হোসেনের সঙ্গে সাক্ষাৎ করে সাংবাদিকদের কাছে একথা জানান তারা।

মেয়র প্রার্থী তাবিথ আউয়াল বলেন, আমি ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেনের কাছে দোয়া নিতে এসেছি। আমরা দুই প্রার্থী আজ সকালে কারাবন্দি, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সাথে সাক্ষাত করার জন্য অনুমতি চেয়ে আইজি প্রিজন এবং জেল সুপার বরাবর একটি আবেদন করেছি। আমি সরকারের কাছে আবেদন জানাবো আপনারা আমাদের আবেদনটি গ্রহণ করে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার কাছ থেকে দোয়া নেয়ার জন্য আমাদের সেই সুযোগ করে দিন। তাবিথ বলেন, আমরা জেনে শুনে এ নির্বাচনে নেমেছি, সব বাধাকে অতিক্রম করে লড়াই করে আমরা শেষ পর্যন্ত থাকবো। তিনি বলেন, ক্ষমতাসীন দলের যে অনিয়ম দেখছি তাতে এখনো স্পষ্ট একটি সুষ্ঠু নির্বাচন হবে না।

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের বিএনপি মনোনীত মেয়র প্রার্থী ইশরাক বলেন, নির্বাচনের পরিবেশ নিয়ে আমাদের কিছু বলার নেই, এখনই বোঝা যাচ্ছে এই সরকার আইনশৃঙ্খলা বাহিনীকে দিয়ে ফলাফলকে নিজেদের করার চেষ্টা করছেন। তবে আমি বলতে চাই, আমাদের প্রাথমিক বিজয় হয়ে গেছে, আমরা দাঁড়ানোতে এতই ভীত হয়ে গেছে যে এজন্য তারা প্রশাসনকে সর্বোচ্চ ব্যবহার করছে। তিনি বলেন, তবুও আমরা জীবনের শেষ নিঃশ্বাস থাকা পর্যন্ত লড়ে যাবো।

You can share this post on
Facebook

0 Comments

© 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা