সিইসি কি এখনও দলবাজি করছেন, প্রশ্ন নজরুলের

news-details
রাজনীতি

জ্যেষ্ঠ প্রতিবেদক : প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) ছাত্রলীগ নেতা ছিলেন দাবি করে বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, প্রধান নির্বাচন কমিশনার প্রথমে বললেন যদি সবাই না চায় তাহলে ইভিএমে নির্বাচন হবে না। আর এখন বলছেন নির্বাচন ইভিএমে হবে। আগে ছাত্রলীগ করতেন এখনও কি দলবাজি করছেন? বুধবার জাতীয় প্রেস ক্লাবের সামনে জাতীয়তাবাদী মুক্তিযুদ্ধের প্রজন্মের উদ্যোগে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীর ধর্ষণকারীর ফাঁসির দাবিতে আয়োজিত মানববন্ধনে তিনি একথা বলেন। সরকারের সমালোচনা করে নজরুল ইসলাম বলেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলে ধর্ষণ নির্যাতনের তাণ্ডব চলবেই কারণ তারা জনগণের দায়িত্ব নিতে রাজি না।

তিনি বলেন, আজ দেশের মানুষ মারা যাচ্ছে। আমার মা বোনেরা ধর্ষিত, নির্যাতিত হচ্ছে কিন্তু এই সরকার দায়িত্ব নিতে রাজি না। এই দায়িত্বহীনতা কেন? কারণ একটাই এই সরকারের জনগণের কাছে কোনো দায়বদ্ধতা নাই। জনগণের ভোটে নির্বাচিত হয়নি। বিএনপির এই সিনিয়র নেতা বলেন, সাংবাদিক সাগর-রুনিকে তার নিজের ঘরে হত্যা করা হয়েছে। এটার কোনো কূলকিনারা এখনও হয় নাই। অথচ বলা হয় আমরা কি মানুষের ঘরে ঘরে গিয়ে পাহারা দেব।

আয়োজক সংগঠনের সভাপতি শ্যামা ওবায়েদের সভাপতিত্বে এবং প্রচার সম্পাদক সাইফুল ইসলাম সেকুলের সঞ্চালনায় মানববন্ধনে মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস, বিএনপির নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মুহাম্মদ রহমাতুল্লাহ প্রমুখ উপস্থিত ছিলেন।
 

You can share this post on
Facebook

0 Comments

© 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা