বিএনপির কাউন্সিলর প্রার্থীকে আলু খেত থেকে উদ্ধার

news-details
রাজনীতি

 

নিজস্ব প্রতিবেদকঃ

মুন্সীগঞ্জের আলু খেতে অজ্ঞান অবস্থায় ঢাকা দক্ষিণ সিটির ৪৩ নম্বর ওয়ার্ডের মনোনয়ন বাতিল হয়ে যাওয়া বিএনপি সমর্থিত প্রার্থী মোস্তাফিজুর রহমান ফয়েজকে পাওয়া গেছে বলে দলটি জানিয়েছে। 

রবিবার তিনি রাজধানী ঢাকা থেকে অপহৃত হন বলে দাবি করা হয়। সোমবার বিষয়টি মিডিয়াকে জানিয়েছেন ঢাকা দক্ষিণ বিএনপির মেয়র প্রার্থী প্রকৌশলী ইশরাক হোসেনের প্রেস সেক্রেটারি খুরশীদ আলম।

ফয়েজের পরিবারের সদস্যদের উদ্ধৃতি দিয়ে খুরশীদ আলম বলেন, মনোনয়ন বাতিল হয়ে যাওয়ায় ফয়েজ  রবিবার সেগুনবাগিচায় বিভাগীয় কমিশনারের কার্যালয়ে আপিল করার জন্য যাচ্ছিলেন। পথিমধ্যে কে বা কারা অপহরণ করে তুলে নিয়ে যায়। 

তিনি জানান, এরপর থেকে তার ফোন বন্ধ পাওয়া যায়। পরে সোমবার ফয়েজকে সিরাজদীখানের একটি আলু খেতে পাওয়া যায়। কৃষকরাতাকে অজ্ঞান অবস্থায় সেখান থেকে উদ্ধার করেন। ঠিকানা জানতে পেরে গাড়িতে করে ঢাকায় এনে তাকে ন্যাশনাল হাসপাতালে ভর্তি করা হয়।

ফয়েজ হাসপাতালের ১১৮ নম্বর কক্ষে চিকিৎসাধীন রয়েছেন।  সোমবার গত রাতে ফয়েজকে দেখতে হাসপাতালে যান ইশরাক হোসেন। তিনি এ সময় তার চিকিৎসার খোঁজখবর নেন এবং ডাক্তারদের সঙ্গে কথা বলেন। পাশাপাশি আইনশৃক্সখলা বাহিনীর সদস্যদের বিষয়টি তদন্ত করে জড়িতদের খুঁজে বের করে তার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন।

You can share this post on
Facebook

0 Comments

© 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা