জ্ঞান সমৃদ্ধ জাতি গঠনে শিক্ষার বিকল্প নেই : জি এম কাদের

news-details
রাজনীতি

নিজস্ব প্রতিবেদক : জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জি এম কাদের বলেছেন, জ্ঞান সমৃদ্ধ জাতি গঠনে শিক্ষার বিকল্প নেই। তাই শিশুদের জন্য আধুনিক ও যুগোপযোগী শিক্ষা ব্যবস্থা নিশ্চিত করা অত্যন্ত জরুরি। বৃহস্পতিবার (২ জানুয়ারি) রাজধানীর কড়াইল বস্তিতে পল্লীবন্ধু এরশাদ শিশু কল্যাণ প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন উদ্বোধন এবং নতুন বই বিতরণ অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

জি এম কাদের বলেন, শিক্ষার চেয়ে বড় সম্পদ আর নেই। আজকের শিশুরা শিক্ষিত হলে দেশ-বিদেশে তারা মানবসম্পদে পরিণত হবে। সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান পল্লীবন্ধু এইচ এম এরশাদ শিক্ষা ব্যবস্থার উন্নয়নে কাজ করেছেন। বর্তমান সরকারও শিক্ষা ব্যবস্থার উন্নয়নে কাজ করছে। অভিভাবকদের উদ্দেশে তিনি বলেন, শিশুদের বিদ্যালয়ে পাঠাবেন। শিশুদের শিক্ষিত হবার অধিকার থেকে বঞ্চিত করবেন না।

পল্লীবন্ধু এরশাদ শিশু কল্যাণ প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও জাতীয় পার্টির নেতা মেজর (অব.) খালেদ আক্তারের সভাপতিত্বে সভায় আরও উপস্থিত ছিলেন জাতীয় পার্টির মহানগর উত্তরের সভাপতি এসএম ফয়সাল চিশতী, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সেন্টু, জাতীয় পার্টির নেতা সৈয়দ মঞ্জুর হোসেন, মামুনুর রহমান, মো. মারজান ও শিশু কল্যাণ ট্রাস্টের সহকারী পরিচালক প্রবীর কুমার হালদার। উল্লেখ্য ২০১১ সালে ব্যক্তিগত টাকা দিয়ে পল্লীবন্ধু এইচ এম এরশাদ কড়াইল বস্তির শিশুদের জন্য পল্লীবন্ধু এরশাদ শিশু কল্যাণ প্রাথমিক বিদ্যালয় প্রতিষ্ঠা করেন।

You can share this post on
Facebook

0 Comments

© 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা