দেশের ৯০ শতাংশ মানুষ বিএনপিকে পছন্দ করে না : কাদের

news-details
রাজনীতি

বিশেষ সংবাদদাতা : বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বক্তব্যের জবাবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, দেশের ৯০ শতাংশ মানুষ বিএনপিকে পছন্দ করে না। তাদের আচার আচারণের কারণে প্রতিনিয়ত জনসমর্থন কমছে। বৃহস্পতিবার (২ জানুয়ারি) আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে শীতবস্ত্র বিতরণ-সংক্রান্ত এক সমন্বয় সভা শেষে সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, গণতন্ত্রের অবস্থা কী? এটা পরীক্ষা করার জন্য তারা (বিএনপি) ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচনে অংশ নেবে, এটা অত্যন্ত হাস্যকর বক্তব্য। এ বক্তব্য থেকে বোঝা যায় যে, গণতন্ত্রের প্রতি তাদের কোনো শ্রদ্ধা নেই। তাদের লক্ষ্য হলো যে কোনোভাবে তাদের ক্ষমতায় যেতে হবে। ক্ষমতায় গিয়ে সন্ত্রাস এবং খুনের রাজত্ব কায়েম করবে। তিনি বলেন, তারা যদি নির্বাচনের মধ্য দিয়ে ক্ষমতায় যেতে চায় তাহলে জনসমর্থন পাবে না। এ জন্য তারা চোরাইপথে কীভাবে ক্ষমতায় যেতে হবে সেই পথ খুঁজে। বিএনপি আদালতকেও অবমাননা করেছে।

ঢাকা সিটি নির্বাচনে ইভিএম-সংক্রান্ত এক প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, তারা তো অনেক জায়গায় জিতেছে। তারা কেন বলে যে, দেশে গণতন্ত্র নাই। তারা রাজপথে মিটিং মিছিল করছে, টেলিভিশনে সরকারের সমালোচনা করছে। এরপরও তারা বলে গণতন্ত্র নেই। এটা অত্যন্ত দুঃখজনক। অপর এক প্রশ্নের জবাবে তিনি বলেন, কাউন্সিলর প্রার্থীর ক্ষেত্রে এখনো আমরা দু-একটি জায়গায় পরিবর্তন করতে পারি।
 

You can share this post on
Facebook

0 Comments

© 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা