কাশিয়ানীতে বই উৎসবে মাতল শিক্ষার্থীরা

news-details
বাংলাদেশ

শহীদুল আলম মুন্না : সারা দেশের ন্যায় গোপালগঞ্জের কাশিয়ানীতে বই উৎসবের মধ্যদিয়ে কমলমতি শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দেয়া হয়। ব্যাপক উৎসাহ উদীপনার সাথে বই উৎসব পালিত হয়েছে। সকাল থেকে কাশিয়ানীর স্কুলে স্কুলে শুরু হয়েছে বই উৎসব।

বুধবার (১ জানুয়ারি) সকাল থেকে কাশিয়ানীর বিভিন্ন স্কুলে বই উৎসবে মেতে উঠেছে ক্ষুদে শিক্ষার্থীরা। উচ্ছ্বাস আর আনন্দের মধ্য দিয়ে বছরের প্রথম দিনেই নতুন বইয়ের সঙ্গে পরিচিত হচ্ছে কোমলমতি শিক্ষার্থীরা। বুধবার সকালে জিসি পাইলট উচ্চ বিদ্যালয় ও মডেল সরকরি প্রাথমিক বিদ্যালয়ে উৎসবের উদ্বোধন করে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মিন্টু বিশ্বাস।

এ সময় উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মাহাফুজা বেগম, উপজেলা মৎস্য কর্মকর্তা এস, এম শাহজাহান সিরাজ, উপজেলা শিক্ষা কর্মকর্তা পরিমল চন্দ্র বালা, সহকারী মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. মনিরুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. মোক্তার হোসেন, সাধারণ সম্পাদক কাজী জাহাঙ্গীর আলম, সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা, শিক্ষা কর্মকর্তা, শিক্ষার্থী ও অভিভাবকরা উপস্থিত ছিলেন। নতুন বই পেয়ে একাধিক শিক্ষার্থী জানায়, খুবই ভালো লাগছে যে বছরের প্রথম দিনে নতুন বই পেয়েছি। এই বই আমরা যত্ন করে রাখার পাশাপাশি ভালো করে পড়ব।

You can share this post on
Facebook

0 Comments

© 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা