মোংলায় "মাদক মুক্ত তারুণ্য চাই" সংগঠনের মাদক বিরোধী শপথ

news-details
বাংলাদেশ

মো. আলী আজগর খাঁন, মোংলা থানা প্রতিনিধি : 
বুধবার (১ জানুয়ারী) দেশব্যাপী একযোগে পালিত হবে "মাদক মুক্ত তারণ্য চাই" নামক সংগঠনের মাদকমুক্ত থাকার শপথ গ্রহণ। তরুন প্রজন্ম কে মাদকের ভয়াল আগ্রাসন থেকে বাঁচাতে গনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে দেশব্যাপী এই আয়োজন। সংগঠনের সদস্য এবং দেশের প্রত্যেক সচেতন নাগরিক কে নিজ নিজ পেশাগত ও সামাজিক অবস্থান থেকে এই শপথ গ্রহণ কার্যক্রমে অংশ গ্রহণের অনুরোধ জানিয়েছেন সংগঠনটির বাগেরহাট জেলার আহ্বায়ক সাংবাদিক মোঃ আলী আজগর খাঁন।  তারই ধারাবাহিকতায় বুধবার বাগেরহাট জেলার মোংলায় টিএ ফারুক স্কুল এন্ড কলেজ মাঠ প্রাঙ্গণে "মাদক মুক্ত তারণ্য চাই" বাগেরহাট জেলা আহবায়ক কমিটির আয়োজনে মাদক বিরোধী শপথ গ্রহন ও আলোচনা সভার আয়োজন করা হয়।

আলোচনা সভায় উপস্থিত ছিলেন সংগঠনটির উপদেষ্টা ও মোংলা পৌর যুবলীগ এর (ভারপ্রাপ্ত) সভাপতি জনাব এসএম কবির হোসেন, উপদেষ্টা ও সরকারি টিএ ফারুক স্কুল এন্ড কলেজ এর সন্মানিত অধ্যাক্ষ আলহাজ্ব মোঃ আবু সাঈদ খাঁন, সদস্য সচিব সাংবাদিক মোঃ হাফিজুর রহমান, যুগ্ম আহবায়ক সাংবাদিক আলী আজীম, নির্বাহী সদস্য সাংবাদিক মোঃ মারুফ হাওলাদার, সাংবাদিক মোঃ রাফসান শেখ, সাংবাদিক মোঃ বায়জিদ হোসেন, সাংবাদিক জান্নাতুল রুপা, মোঃ রাকিব হাওলাদার, মোঃ রামিজ সরদার, মোঃ শেখ লিমন, মোঃ হাসান হাওলাদার, সজিব বিশ্বাস, অত্র কলেজ এর সকল শিক্ষক, শিক্ষকা, ছাত্র/ছাত্রীসহ স্থানীয় গণ্যমান্য বিভিন্ন ব্যাক্তিবর্গ।

আলোচনা সভায় আলহাজ্ব আবু সাঈদ খানঁ বলেন, শুধু মাত্র সরকার প্রশাসনের নির্ভর করে দেশকে মাদক মুক্ত করা সম্ভব নয়, প্রয়োজন জনসম্পৃক্ততা এবং সর্বস্তরের জনগনের সম্মিলিত প্রচেষ্টা ও প্রতিরোধ। জনাব এসএম কবির হোসেন বলেন, আমরা চাই আমাদের দেশটাকে মাদকমুক্ত করতে। এটি একার দ্বারা সম্ভব নয়, তাই প্রয়োজন সকলের একান্ত চেস্টা, আমরা চাই আপনারা আমাদের পাশে থেকে "মাদক মুক্ত তারণ্য চাই" সংগঠনটিকে আরও এগিয়ে নিন।

সংগঠনটির আহবায়ক জনাব সাংবাদিক মোঃ আলী আজগর খাঁন বলেন, স্বেচ্ছাসেবামূলক এই কার্যক্রমের উদ্দেশ্য হলো মাননীয় প্রধানমন্ত্রী ঘোষিত মাদকের বিরুদ্ধে যুদ্ধকে সফল করার জন্য দেশের সর্বস্তরের জনগণকে সচেতন ও সম্পৃক্ত করা। তিনি আরও বলেন “শুধু মাত্র সরকার প্রশাসনের উপর নির্ভর করে দেশকে মাদক মুক্ত করা সম্ভব নয় সকলের প্রচেষ্টা করতে হবে। শপথ গ্রহণে বিভিন্ন রাজনৈতিক ও সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন

You can share this post on
Facebook

0 Comments

© 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা