• ঢাকা
  • বুধবার, জানুয়ারী ২৯, ২০২০ , মাঘ - ১৬ , ১৪২৬

এমপি আফিল উদ্দিনের বিনামূল্যে  পাঠ্যপুস্তক বিতরণ 

news-details
বাংলাদেশ

শার্শা প্রতিনিধি  : আজ বুধবার বাগআঁচড়ায় ইউনাইটেড মাধ্যমিক বিদ্যালয় মাঠে মা সমাবেশে অনুষ্ঠিত হয়েছে।  পাঠ্যপুস্তক বিতরণ উৎসব ও বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশ করেন , সমাবেশে প্রধান অতিথি : হিসেবে উপস্থিত ছিলেন শার্শা থেকে নির্বাচিত জাতীয় সংসদ  সদস্য  আলহাজ্ব শেখ আফিল উদ্দিন, সমাবেশে সভাপতিত্ব : করেন চেয়ারম্যান আলহাজ্ব ইলিয়াস কবির বাগআঁচড়া ইউপি পরিষদ বিশেষ অথিতি : বীর মুক্তিযোদ্ধা উপজেলা চেয়ারম্যান সিরাজুল হক মঞ্জু, উপজেলা নির্বাহী অফিসার পুলক কুমার মন্ডল, শার্শা থানার ওসি আতাউর রহমান, শার্শা উপজেলা আওয়ামীলীগ  সাধারণ সম্পাদক আলহাজ্ব নুরুজ্জামান , উপজেলা শিক্ষা অফিসার শেখ আব্দুর রব, মাধ্যমিক শিক্ষা অফিসার হাফিজুর রহমান চৌধুরী।

এমপি আফিল উদ্দিন বলেন জননেত্রী শেখ হাসিনা সরকার শতভাগ শিক্ষার উপর  গুরুত্ব আরোপ  করে ডিজিটাল বাংলাদেশ গড়ার সুবিশাল কর্মসূচি নিয়েছেন । আমি সরকারি কর্মসূচি বাস্তবায়নে  শার্শায় শতভাগ শিক্ষার হার দেখতে চাই শিক্ষা কার্যক্রমের উপর গুরুত্ব আরোপ করে এমপি বলেন   বাগআঁচড়া মাধ্যমিক বিদ্যালয় শার্শা উপজেলায় কয়েক বছর সেরা স্কুলে নির্বাচিত হয়েছে এই স্কুলে শিক্ষকরা ছাত্র-ছাত্রীদের  আরো ভালো করে  শিক্ষা দিলে  সুসন্তানে পরিণত করা সম্ভব  আমি মা দের উদ্দেশ্যে বলবো একজন মা হলো পৃথিবীর সবচেয়ে বড় শিক্ষক তাই মায়েদের কে অনুরোধ করে বলবো আপনার সন্তান হল  পৃথিবীর সবচেয়ে বড় সম্পদ  সাংসারিক জীবনের পাশাপাশি আপনার সন্তানকে সবচেয়ে সম্পদ হিসাবে গড়ে  তোলার দায়িত্ব মা-বাবা দুজনের একজন সুসন্তান সবচেয়ে বড় সম্পদ  আপনারা গাড়ি বাড়ির উপর বেশি মনোযোগী না হয়ে  সন্তানের উপর মনোযোগ দেন   তাহলে  বড় সম্পদ রূপান্তরিত হবে আপনার আমার সন্তান। 
 
বাগআঁচড়া  ইউনাইটেড মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি ও চেয়ারম্যান  আলহাজ্ব ইলিয়াস কবির বকুল, রিদি আফরিন কে মমতাজ  উদ্দিন স্বর্ণপদক প্রদান করেন । রিদি নবম শ্রেণী থেকে  দশম শ্রেণীতে সেরা ছাত্রী  উন্নীত হওয়াই এ  স্বর্ণপদক  প্রদান করেন । বাগআঁচড়া  ইউনাইটেড মাধ্যমিক বিদ্যালয় ,প্রাথমিক বিদ্যালয়,,, বাগআঁচড়া সিদ্দিকিয়া সিনিয়ার ফাজিল মাদ্রাসা ও বাগআঁচড়া সাতমাইল বালিকা আলিম মাদ্রাসা  সমাবেশে সকল শিক্ষা প্রতিষ্ঠান শিক্ষক শিক্ষিকা ছাত্র-ছাত্রীদের অভিভাবকরা উপস্থিত ছিলেন ।

You can share this post on
Facebook

0 Comments

© 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা