ফরিদপুর প্রেস ক্লাবের সভাপতি রুবেল সম্পাদক শংকর

news-details
বাংলাদেশ

ফরিদপুর প্রতিনিধি : উৎসবমূখর ও আনন্দঘন পরিবেশে ঐতিহ্যবাহী ফরিদপুর প্রেস ক্লাবের দ্বি-বার্ষিক (২০২০-২০২১) কার্যনির্বাহী কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে পুনরায় সভাপতি নির্বাচিত হয়েছেন দৈনিক ভোরের প্রত্যাশার সম্পাদক মো. ইমতিয়াজ হাসান রুবেল। সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন কালের কণ্ঠের ফরিদপুরের নিজস্ব প্রতিবেদক নির্মলেন্দু চক্রবর্তী শংকর। মঙ্গলবার (৩১ ডিসেম্বর) প্রেস ক্লাব মিলনায়তনে সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত চলে ভোটগ্রহণ। নির্বাচনে ৯১ জন ভোটারের মধ্যে ৮৪ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। ভোট গণনা শেষে বিজয়ীদের নাম ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক মো. মিজানুর রহমান।

নির্বাচনে সহ-সভাপতি পদে ৫৪ ভোট পেয়ে শেখ ফয়েজ আহমেদ, ৫২ ভোট পেয়ে আমিনুর রহমান ফরিদ ও ৪৩ ভোট পেয়ে জুবায়ের জাকির নির্বাচিত হয়েছেন। নিকটতম প্রতিদ্বন্দ্বী সাজ্জাদ হোসেন রনি পেয়েছেন ৩৫ ভোট ও বেলাল চৌধুরী পেয়েছেন ২৮ ভোট।

সাধারণ সম্পাদক পদে ৪০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন নির্মলেন্দু চক্রবর্তী শংকর। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মশিউর রহমান খোকন পেয়েছেন ২৪ ভোট ও কামরুজ্জামান সোহেল পেয়েছেন ১৭ ভোট। সহ-সাধারণ সম্পাদক পদে ৪৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন শেখ মনির হোসেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শেখ মফিজুর রহমান শিপন পেয়েছেন ৩৪ ভোট। অর্থ সম্পাদক পদে ৩৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন জাকির হোসেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী তরিকুল ইসলাম হিমেল পেয়েছেন ২২ ভোট ও শাহাদাত হোসেন তিতু পেয়েছেন ১৮ ভোট। প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে ৫২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন সঞ্জিব দাস। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আনোয়ার জাহিদ পেয়েছেন ২৫ ভোট। কার্যনির্বাহী সদস্য পদে ৫০ ভোট পেয়ে এসএম মনিরুজ্জামান, ৪৮ ভোট পেয়ে রুহুল আমিন, ৪২ ভোট পেয়ে মনিরুল ইসলাম টিটো, ৪০ ভোট পেয়ে শফিকুল ইসলাম, ৩৯ ভোট পেয়ে বিজয় পোদ্দার ও ৩৭ ভোট পেয়ে এম এ আজিজ নির্বাচিত হয়েছেন।

প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক মিজানুর রহমান বলেন, সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে নির্বাচন সম্পন্ন হয়েছে। চারটি বুথে ৯১ জন ভোটারের মধ্যে ৮৪ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। নির্বাচন অবাধ সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন করতে জেলা প্রশাসনের একজন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা নিয়োজিত ছিলেন।নির্বাচনে নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন অধ্যাপক এটিএম রেশাদুল হাকিম ও মাহফুজুল আলম।

You can share this post on
Facebook

0 Comments

© 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা