বুড়িমারীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ৫

news-details
বাংলাদেশ

লালমনিরহাট প্রতিনিধি : লালমনিরহাটের বুড়িমারীতে মাহেন্দ্রর ধাক্কায় দুই যাত্রী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন ওই গাড়ির চালকসহ ৫ জন। রোববার সাড়ে ১০টার দিকে এই দুর্ঘটনা ঘটে।    
নিহতরা হলেন -পাটগ্রাম পৌরসভার এলাকার সহিবার রহমানের ছেলে আয়নাল হক (৩০) ও শেরপুর জেলার নালিতাবাড়ি উপজেলার আন্দুরুপাড়া গ্রামের জিন্নাত আলীর ছেলে আবুল হাশেম। 
প্রত্যক্ষদর্শীরা জানান, রোরবার রাত সাড়ে ১০টার দিকে লালমনিরহাট জেলার পাটগ্রাম উপজেলার বুড়িমারী বাজার থেকে যাত্রী নিয়ে একটি সিএনজি (মাহিন্দ্রা) পাটগ্রাম বাজারের দিকে যাওয়ার সময় বুড়িমারী ঘুন্টি এলাকার দর্জি পাড়ার কাছে  ঈদগা মাঠ এলাকায় একটি ট্রাক বাতি নিভিয়ে থেমে ছিল। এ সময় বুড়িমারী স্থলবন্দর থেকে পাটগ্রামগামী একটি যাত্রীবাহী মাহেন্দ্র কুয়াশায় নিয়ন্ত্রণ হারিয়ে ওই ট্রাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই নিহত হন আবুল হাশেম ও আয়নাল। নিহত আয়নাল পাটগ্রাম বাজারে দর্জির কাজ করেন ও নিহত আবুল হাশেম বিড মেশিন মালিক হিসাবে উপজেলার ধবলগুড়ি এলাকায় একটি প্রকল্পের কাজ করছিলেন।
গুরুতর আহত অবস্থায় সিএনজি চালক শাহিনুর (৩০), নুরনবী (২১) ও মোজাম্মেলকে (৩০) প্রথমে পাটগ্রাম হাসপাতালে  পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। তাদের তিনজনের বাড়ি পাটগ্রাম উপজেলায়।
পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুমন কুমার মহন্ত বিষয়টি নিশ্চিত করে বলেন, ভারতীয় ট্রাকটি দাঁড়ানো অবস্থায় ছিলো কিন্তু যাত্রীবাহী মাহিন্দা সিএনজিটি নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকের পেছন দিক থেকে ধাক্কা দিলে এই দুর্ঘটনাটি ঘটে।

You can share this post on
Facebook

0 Comments

© 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা