গফরগাঁওয়ে বিকাশের মাধ্যমে প্রতারণা

news-details
বাংলাদেশ

এ.আর.এস.দ্বীন মোহাম্মদ : 
ময়মনসিংহের গফরগাঁওয়ে বিকাশের মাধ্যমে প্রতারণার শিকার হয়েছে রাহিম (২৫)নামে এক পোষাক কর্মী শনিবার সন্ধ্যায়  উপজেলার শিবগঞ্জ রেলওয়ে ক্রসিং সংলগ্ন মো. শরিফুলের বিকাশের দোকানে এ ঘটনা ঘটে।
জানা যায়, পৌর শহরের ইমামবাড়ী এলাকার মানিক মিয়ার ছেলে পোষাক কর্মী রাহিমের মোবাইলে বিকেল সাড়ে ৫টার দিকে কল আসে। মোবাইলের অপরপ্রান্ত থেকে তাকে জানায়, রাহিম গ্রামীণফোন কাস্টমার কেয়ার সার্ভিস থেকে অফার পেয়েছে। সাথে সাথে তার মোবাইলে ৯৬ হাজার টাকা আসার একটি মেসেজ আসে। পরে তাকে বিকাশে টাকা পাঠাতে বলে। যদি সে টাকা পাঠায় তাহলে সে তিন বছর যেকোন অপারেটরে ফ্রি কথা বলাসহ  তিন লক্ষ টাকা পাবে। লোভনীয় অফার পেয়ে সে তার মা ও স্ত্রী সহ পৌরশহরের শিবগঞ্জে  মো. শরিফুলের বিকাশের দোকান থেকে চার ধাপে ৬৩ হাজার টাকা পাঠায়।

পরে প্রতারক চক্রের সাথে যোগাযোগ করলে তারা মোবাইল ফোনটি বন্ধ করে দেয়। এ দিকে বিকাশের দোকানে রাহিম টাকা দিতে দেরি করায় দোকানির সন্দেহ হয়। পরে জিজ্ঞাসাবাদে জানতে পারে সে প্রতারণার শিকার হয়েছে। এরপর  তাকে রাত দশটার দিকে পরিবারের লোকজন টাকা দিয়ে ছাড়িয়ে নিয়ে যায়।

ঘটনার প্রত্যক্ষদর্শী জনি মোবাইল কর্নারের স্বত্বাধিকারী মো.শাহরিরার আহমেদ জনি জানায়, লোকটি প্রতারনার শিকার হয়েছে। এভাবে না বুঝে তার টাকা পাঠানো উচিত হয়নি।
প্রতারণা শিকার রাহিম জানায়, ওদের লোভনীয় অফার পেতে আমি বিকাশে টাকা দেই। লোভের কারনে আজ আমি প্রতারণার শিকার। আমার মত এমন বড় ভূল আপনারা আর কেউ কেনোদিন করবেন না । মোবাইলে বিকাশে লোভনীয় অফার মানেই প্রতারণা ।
 

You can share this post on
Facebook

0 Comments

© 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা