• ঢাকা
  • বুধবার, জানুয়ারী ২৯, ২০২০ , মাঘ - ১৬ , ১৪২৬

ঢাকার দুই সিটিতে আওয়ামী লীগের কাউন্সিলর প্রার্থী হলেন যারা

news-details
রাজনীতি

নিজস্ব প্রতিবেদক : ঢাকার দুই সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের সমর্থন প্রত্যাশী কাউন্সিলর প্রার্থীদের তালিকা প্রকাশ করা হয়েছে। রোববার (২৯ ডিসেম্বর) দুপুরে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে আ.লীগের কাউন্সিলর প্রার্থীদের তালিকা প্রকাশ করেন দলের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

জানা গেছে, ঢাকার দুই সিটি কর্পোরেশনে কাউন্সিলর পদে তালিকার বিষয়ে আওয়ামী লীগের শীর্ষ দুই নেতার পরামর্শ গ্রহণ করা হয়েছিল বিগত নির্বাচনে। ওই দুই শীর্ষ নেতার একজনের সঙ্গে কথা বলে জানা যায়, অনেক কাউন্সিলরের কাছে দলের স্থানীয় প্রবীণ নেতারা অবমূল্যায়িত ও অবহেলিত হয়েছেন। ওয়ার্ড জরিপে বর্তমান কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা কাউন্সিলরদের অধিকাংশের বিরুদ্ধে নানা অভিযোগ তৃণমূল নেতাকর্মীর। আসন্ন সিটি কর্পোরেশন নির্বাচনকে সামনে রেখে যে জরিপ চালানো হয়েছে তালিকায় সেই জরিপে বিষয়গুলোকে গুরুত্ব দেয়া হয়েছে।

উল্লেখ্য, ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি) নির্বাচনে মেয়র পদে ক্ষমতাসীন আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন বর্তমান মেয়র আতিকুল ইসলাম। আর ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন (ডিএসসিসি) নির্বাচনে এ পদে দলটির প্রার্থী হিসেবে মনোনয়ন পেয়েছেন সংসদ সদস্য শেখ ফজলে নূর তাপস। ডিএসসিসিতে তাপস মনোনয়ন পাওয়ায় মেয়র পদের লড়াই থেকে ছিটকে পড়েছেন বর্তমান মেয়র সাঈদ খোকন।

কাউন্সিলর প্রার্থীদের তালিকা দেখতে ক্লিক করুন

You can share this post on
Facebook

0 Comments

© 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা