সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ০৮:২৩ অপরাহ্ন

বিমানের ফিরতি হজ ফ্লাইট শেষ হবে ১৫ সেপ্টেম্বর

নিজস্ব প্রতিবেদক :
  • আপডেট টাইম : রবিবার, ১৮ আগস্ট, ২০১৯
  • ৫৯ বার পঠিত

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের প্রথম ফিরতি হজ ফ্লাইট বিজি-৩৫০২  গতকাল শনিবার রাত ৮টা ৪০ মিনিটে ঢাকায় অবতরণ করেছে। ফ্লাইটটি ৪১৮ জন হজযাত্রী নিয়ে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর এসে পৌঁছার পর বিমানের ঊর্ধ্বতন কর্মকর্তারা হাজিদের স্বাগত জানান। ফ্লাইটটি সৌদি আরবের স্থানীয় সময় দুপুর ১১টায় ঢাকার উদ্দেশে জেদ্দা ছেড়ে আসে। দ্বিতীয় ফ্লাইটটি বিজি-৩৬০২  গতকালশনিবার রাত ১১টায় ৪১৪ জন হজযাত্রী নিয়ে ঢাকায় এসেছে।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ১৭ আগস্ট থেকে ১৫ সেপ্টেম্বর ২০১৯ পর্যন্ত ১৪৭টি ডেডিকেটেট ফ্লাইট এবং ২৯টি শিডিউল ফ্লাইটসহ মোট ১৭৬টি ফিরতি হজ ফ্লাইট পরিচালনা করবে।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের মুখপাত্র তাহেরা খন্দকার জানান, বিমানে আগত হাজিদের ঢাকায় পৌঁছাবার পর ৫ লিটার করে জমজমের পানি বিমানবন্দর থেকে সরবরাহ করা হয়।

তিনি বলেন, এ বছর বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ১৮১টি প্রি-হজ ফ্লাইটে সর্বোচ্চ রেকর্ড সংখ্যক ৬৬ হাজার ২৮৬ জন হজযাত্রীকে নিরাপদে সৌদি আরবে পৌঁছে দিয়েছে। পবিত্র হজের গুরুত্ব ও ধর্মপ্রাণ মানুষের ধর্মীয় অনুভূতিকে সর্বোচ্চ অগ্রাধিকার দিয়ে সবার হজযাত্রা নিশ্চিত করতে বিমান তার পূর্বনির্ধারিত লক্ষ্যমাত্রা ৬৩ হাজার ৫৯৯ জন এর চেয়ে অতিরিক্ত ২৬৮৭ জন হজযাত্রী পরিবহন করেছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2019 sorejominbarta.Com
Theme Dwonload From ThemesBazar.Com