বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৯:১৭ অপরাহ্ন
শিরোনাম :
মোবাইলে পেমেন্ট করলেই বাড়িতে পৌঁছে যাচ্ছে ইলিশ মাছ সপ্তম শ্রেণির এক মাদরাসা ছাত্রীকে ধর্ষণের ঘটনায় যুবক গ্রেফতার সাভারে একটি বাড়ির ছাদে উঠে কুপিয়ে গাছ কেটে ফেলা সেই নারী গ্রেপ্তার রেলের জায়গা দখল করে পার্ক নির্মাণ করায় কাজ বন্ধ করে দিলেন রেলমন্ত্রী দুর্বৃত্তদের কোপে গুরুতর আহত হয়ে হাসপাতালে পৌর কাউন্সিলর পাঁচ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে ১২ বছরের এক কিশোর গ্রেফতার ভুলে এক নয়নের পরিবর্তে আরেক নয়নকে কারাগারে, অতঃপর ২৭ দিন পর মুক্ত পারিবারিক বিরোধের কারণে ঘুমন্ত চাচাতো ভাইকে কুপিয়ে হত্যা ফ্রিতে সিগারেট নিতে গিয়ে পুলিশের কাছে ভুয়া এসআই আটক পদ্মা নদীতে ইলিশ ধরতে গিয়ে দুই স্পিডবোটের সংঘর্ষে এক জেলে নিহত

যশোর জেলা পরিষদ’র উদ্যোগে ৩২০ শিক্ষার্থীকে মেধা বৃত্তি প্রদান

কল্যাণ রায়, যশোর (সদর থানা) প্রতিনিধি:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৮ আগস্ট, ২০১৯
  • ১২৬ বার পঠিত

বুধবার যশোর জেলা পরিষদ’র উদ্যোগে ৩২০ জন মেধাবী শিক্ষার্থীকে বৃত্তি প্রদান করা হয়েছে। পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য প্রধান অতিথি হিসেবে প্রতি শিক্ষার্থীর হাতে ৫’হাজার টাকার চেক তুলে দেন।
বৃত্তি প্রদানকালে প্রতিমন্ত্রী বলেন, বর্তমান যুগ প্রতিযোগীতার যুগ। এ যুগে লেখাপড়া ছাড়া প্রতিষ্ঠিত হওয়া সম্ভব নয়। তাই সকল শিক্ষার্থীকে সঠিকভাবে প্রযুক্তিমুলক শিক্ষা গ্রহন করতে হবে। তিনি আরো বলেন, জেলা পরিষদ থেকে যে আর্থিক সহযোগিতা দিয়েছেন, সেটি টাকা নয়, শিক্ষার্থীদের লেখাপড়ায় উৎসাহিত করলো।
অনুষ্ঠানে জেলা পরিষদ চেয়ারম্যান সাইফুজ্জামান পিকুলের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যশোরের জেলা প্রশাসক মোহাম্মদ শফিউল আরিফ, অতিরিক্ত পুলিশ সুপার (খ সার্কেল) জামাল আল নাসের, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আব্দুল খালেক, মহিলা পরিষদের সাধারন সম্পাদক ও প্রতিমন্ত্রীর সহ-ধমির্নী তন্দ্রা ভট্টাচার্য্য, জেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা এএসএম রফিকুন্নবী প্রমুখ।
মেধা বৃত্তি প্রদান অনুষ্ঠান পরিচালনা করেন, যশোর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আহসান হাবিব পারভেজ।
বৃত্তি প্রাপ্ত ৩২০ জনের মধ্যে এসএসসি’র ১৬৫জন, এইচএসসি’র ২০জন ও সম্মান শ্রেণির ১৩৫জন শিক্ষার্থী। বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের মধ্যে যশোর সদর উপজেলার ৮০জন, কেশবপুরে ৪৩জন, মণিরামপুরে ৪৮জন, শার্শায় ৩৩জন, ঝিকরগাছায় ২৬জন, চৌগাছায় ৩৪জন, বাঘারপাড়ায় ৩০ জন এবং অভয়নগরে ২৬জন শিক্ষার্থীকে এ মেধাবৃত্তির চেক দেওয়া হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2019 sorejominbarta.Com
Theme Dwonload From ThemesBazar.Com