বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৯:০৫ অপরাহ্ন
শিরোনাম :
মোবাইলে পেমেন্ট করলেই বাড়িতে পৌঁছে যাচ্ছে ইলিশ মাছ সপ্তম শ্রেণির এক মাদরাসা ছাত্রীকে ধর্ষণের ঘটনায় যুবক গ্রেফতার সাভারে একটি বাড়ির ছাদে উঠে কুপিয়ে গাছ কেটে ফেলা সেই নারী গ্রেপ্তার রেলের জায়গা দখল করে পার্ক নির্মাণ করায় কাজ বন্ধ করে দিলেন রেলমন্ত্রী দুর্বৃত্তদের কোপে গুরুতর আহত হয়ে হাসপাতালে পৌর কাউন্সিলর পাঁচ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে ১২ বছরের এক কিশোর গ্রেফতার ভুলে এক নয়নের পরিবর্তে আরেক নয়নকে কারাগারে, অতঃপর ২৭ দিন পর মুক্ত পারিবারিক বিরোধের কারণে ঘুমন্ত চাচাতো ভাইকে কুপিয়ে হত্যা ফ্রিতে সিগারেট নিতে গিয়ে পুলিশের কাছে ভুয়া এসআই আটক পদ্মা নদীতে ইলিশ ধরতে গিয়ে দুই স্পিডবোটের সংঘর্ষে এক জেলে নিহত

বিয়ের আগেই গর্ভে সন্তান নিয়ে ঝড় তুলেছেন নায়িকা

বিনোদন ডেস্ক :
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৮ আগস্ট, ২০১৯
  • ১৮৬ বার পঠিত

শরীরে কোনো সুতোও নেই। গর্ভে সন্তান নিয়ে খোলামেলা ফটোশুটে অংশ নিয়েছেন অভিনেত্রী অ্যামি জ্যাকশন। প্রথমবার সন্তানের মা হতে চলেছেন তিনি। গর্ভবতী হওয়ার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় বেবি বাম্পের নানা ছবি শেয়ার করে চলেছেন অভিনেত্রী। এবার বেবি-বাম্প নিয়ে টপলেস হলেন নায়িকা।

ইনস্টাগ্রামে সেই ছবি শেয়ার করে ঝড় তুলেছেন অ্যামি। জানা গেছে, এখন তিনি ৩৩ সপ্তাহের গর্ভবতী। চলতি বছর মার্চেই অন্তঃসত্ত্বা হওয়ার খবর শেয়ার করেছিলেন অ্যামি ও তার হবু বরজর্জ পানাইয়োতু।

তামিল ছবি দিয়ে অভিনয় জগতে পা রেখেছিলেন অ্যামি। তেলেগু ও কন্নড় ছবিতেও অভিনয় করেছেন তিনি। শেষ তাকে রজনীকান্তের সঙ্গে রোবট ড্রামা ২.০ -তে দেখা গিয়েছিল।

চার বছরের অধিক সময় ধরে ব্রিটিশ ব্যবসায়ী জর্জ পানাইয়োতুরের সঙ্গে প্রেম করছেন হলিউড ও বলিউড অভিনেত্রী অ্যামি জ্যাকশন। গত ফেব্রুয়ারির শুরুতে প্রেমিককে চুমো খাওয়ার ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে বিয়ের ঘোষণা দিয়েছিলেন এই আন্তর্জাতিক তারকা। তার দুদিন আগে আংটি বদল হয়েছিল তাদের।

সে সময় অ্যামি ঘোষণা দিয়েছিলেন, ২০২০ সালের জানুয়ারিতে জর্জের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসবেন তিনি। সেই হিসেবে বিয়ে হতে এখনও আট-নয় মাস বাকি। বিয়ের আগেই ভক্তদের চমকপ্রদ খবর শোনালেন নায়িকা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2019 sorejominbarta.Com
Theme Dwonload From ThemesBazar.Com