মঙ্গলবার, ১৬ জুলাই ২০১৯, ১০:০৯ পূর্বাহ্ন

৫১৬ ভারতীয় জেলের খাবার-চিকিৎসা দিচ্ছে বাংলাদেশ সরকার

পটুয়াখালী প্রতিনিধি :
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৯ জুলাই, ২০১৯
  • ৪৯ বার পঠিত

পটুয়াখালীর কলাপাড়া উপজেলার পায়রা বন্দরে কোস্টগার্ডের হাতে ৩২টি ভারতীয় মাছ ধরা ট্রলারসহ আটক ৫১৬ জেলেকে দেখতে গেছেন বাংলাদেশে নিযুক্ত ভারতীয় দূতাবাসের ডেপুটি হাইকমিশনার রাজেশ কুমার রায়না।

আজ মঙ্গলবার সকালে আটক ভারতীয় জেলেদের দেখতে যান তিনি। এর আগে   গত রোববার (৭ জুলাই) দুপুর ১টার দিকে ভারতীয় জেলেরা বাংলাদেশের জলসীমার রাবনাবাদ চ্যানেলে অনুপ্রবেশ করলে ট্রলারসহ তাদের আটক করে কোস্টগার্ড স্টেশনে নিয়ে আসে পায়রা বন্দর কোস্টগার্ড কর্তৃপক্ষ।

আজ মঙ্গলবার তাদের দেখতে গিয়ে ডেপুটি হাইকমিশনার রাজেশ কুমার রায়না বলেন, ভারতীয় জেলেদের প্রতি বাংলাদেশ সরকারের এমন মানবিক আচরণে ভারত সরকার এবং ভারতের মানুষ খুশি। এরপর দুপুরে পটুয়াখালীর জেলা প্রশাসকের কার্যালয়ে বৈঠক করেন তিনি।

এর আগে সকালে পায়রা বন্দরে কোস্টগার্ডের হাতে ৩২টি ভারতীয় মাছ ধরা ট্রলারসহ আটক ৫১৬ জেলের খোঁজখবর নিতে ও তাদের সর্বশেষ অবস্থা জানতে পায়রা বন্দর এলাকা পরিদর্শন করেন রাজেশ কুমার। পায়রা বন্দর সংলগ্ন রামনাবাদ চ্যানেলে আশ্রয় নেয়া জেলেদের সঙ্গে কথা বলেন এবং তাদের খোঁজখবর নেন তিনি।

পটুয়াখালীর জেলা প্রশাসক মো. মতিউল ইসলাম চৌধুরী বলেন, বাংলাদেশে অনুপ্রবেশ করা ভারতীয় জেলেদের সর্বশেষ অবস্থা জানতে পায়রা বন্দরে যান ভারতীয় দূতাবাসের ডেপুটি হাইকমিশনার রাজেশ কুমার রায়না। তিনি বাংলাদেশ সরকারের প্রশংসা করেন। ভারতীয় জেলেদের চিকিৎসা দেয়ার পাশাপাশি খাবার সরবরাহ করছে বাংলাদেশ সরকার।আবহাওয়া ভালো হলে দ্রুতসময়ের মধ্যে ভারতীয় জেলেদের ফেরত পাঠানো হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2019 sorejominbarta.Com
Theme Dwonload From ThemesBazar.Com