রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০১৯, ০১:৩২ অপরাহ্ন

বিএসএমএমইউতে সরস্বতী পূজা উদযাপন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ১১ ফেব্রুয়ারী, ২০১৯
  • ১২৫ বার পঠিত

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) সরস্বতী পূজা উদযাপন করা হয়েছে। পরিষদের উদ্যোগে কল্যাণময়ী বিদ্যাদেবীর বন্দনায় যথাযোগ্য মর্যাদায় রোববার শুক্লাপক্ষের পঞ্চমী তিথিতে এ পূজা উদযাপন করা হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের এ ব্লক সংলগ্ন সার্বজনীন উৎসবে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. কনক কান্তি বড়ুয়া। আরও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য (গবেষণা ও উন্নয়ন) অধ্যাপক ডা. মো. শহীদুল্লাহ সিকদার, উপ-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক ডা. সাহানা আখতার রহমান, উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক ডা. মুহাম্মদ রফিকুল আলম, কোষাধ্যক্ষ অধ্যাপক ডা. মোহাম্মদ আতিকুর রহমান।

এ ছাড়া উপস্থিত ছিলেন রেজিস্ট্রার অধ্যাপক ডা. এ বি এম আব্দুল হান্নান, প্রক্টর অধ্যাপক ডা. সৈয়দ মোজাফফর আহমেদ, সরস্বতী পূজা উদযাপন পরিষদের সভাপতি অধ্যাপক ডা. দেবব্রত বনিক, সাধারণ সম্পাদক ডা. দেবতোষ চন্দ্র পালসহ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী, চিকিৎসক, কর্মকর্তা, নার্স-ব্রাদার, মেডিকেল টেকনোলজিস্ট ও সকল পর্যায়ের কর্মচারীরা।

বিশ্ববিদ্যালয়ের এ ব্লক সংলগ্ন বটতলায় আয়োজিত এই পূজা উৎসবে ছিল পূজা-অর্চনা, অঞ্জলি প্রদান, প্রসাদ বিতরণ, অতিথি আপ্যায়ন, আরতি ও সাংস্কৃতিক অনুষ্ঠান ইত্যাদি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2019 sorejominbarta.Com
Theme Dwonload From ThemesBazar.Com