বুধবার, ২৪ জুলাই ২০১৯, ১২:২২ অপরাহ্ন

বিকেএমইএ এসইআইপি প্রকল্পে নিয়োগ

আনিসুর রহমান
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৩ জুন, ২০১৯
  • ৫৫ বার পঠিত

বাংলাদেশ নিটওয়্যার ম্যানুফ্যাকচারার্স অ্যান্ড এক্সপোর্টার্স অ্যাসোসিয়েশন (বিকেএমইএ) ও এসইআইপি প্রকল্পের আওতায় বিভিন্ন ট্রেনিং সেন্টারে দক্ষ এবং অভিজ্ঞতাসম্পন্ন জনবল নিয়োগ দেবে।

১) পদের নাম: অ্যাসিষ্ট্যান্ট কো-অর্ডিনেটর (ফিন্যান্স এন্ড প্রকিউরমেন্ট)
পদ সংখ্যা: ১টি
যোগ্যতা: কমপক্ষে এমকম/ এমবিএ (মেজর অ্যাকাউন্টস/ ফিন্যান্স)। সিএ (নলেজ লেভেল) / আই.সি.এম.এ (পার্টলি কোয়ালিফাইড) কোর্স সম্পন্নকারীদের অগ্রাধিকার। ক্যাশ হ্যান্ডলিং, হিসাবরক্ষণ এবং সার্বিক লেনদেনের কাজে কমপক্ষে ৫ বছরের অভিজ্ঞতাসম্পন্ন।

২) পদের নাম: অ্যাসিষ্ট্যান্ট কো-অর্ডিনেটর (মনিটরিং অ্যান্ড ইভালুয়েশন)
পদ সংখ্যা: ১টি
যোগ্যতা: বিজ্ঞান/ সমাজ বিজ্ঞানে স্নাতকোত্তর ডিগ্রি। যেকোন প্রজেক্ট ম্যানেজমেন্টে মনিটরিং পদে কমপক্ষে ২ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

৩) পদের নাম: প্রশিক্ষক (প্রােডাক্টিভিটি ইমপ্রুভমেন্ট সেল)
পদ সংখ্যা: ৩টি
যোগ্যতা: পাবলিক বিশ্ববিদ্যালয় থেকে ইন্ডাস্ট্রিয়াল অ্যান্ড প্রােডাকশন ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতক। গার্মেন্টস সেক্টরে ইন্ডাস্ট্রিয়াল ইঞ্জিনিয়ারিং/ প্ল্যানিং কোয়ালিটি বিভাগে কমপক্ষে ৩ বছরের অভিজ্ঞতা।

৪) পদের নাম: প্রশিক্ষক (প্রােডাক্টিভিটি ইমপ্রুভমেন্ট সেল)
পদ সংখ্যা: ১টি
যোগ্যতা: পাবলিক বিশ্ববিদ্যালয় থেকে টেক্সটাইল ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতক। গার্মেন্টস সেক্টরে কমপক্ষে ৩ বছরের অভিজ্ঞতাসম্পন্ন।

৫) পদের নাম: অ্যাসিস্টেন্ট এক্সিকিউটিভ (ট্রেনিং অ্যান্ড ডাটাবেজ)
পদ সংখ্যা: ২টি
যোগ্যতা: যেকোন বিষয়ে স্নাতকোত্তর। সংশ্লিষ্ট বিভাগে কমপক্ষে ৩ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। পিসি ট্রাবলশুটিং, সফটওয়্যার ইন্সটলেশন, নেটওয়ার্ক স্থাপন, সার্ভার ও ডাটাবেস কনফিগারেশন এবং অফিস অ্যাপ্লিকেশনে পারদর্শিতা থাকতে হবে। ডাটা এন্ট্রি কাজে পারদর্শি হতে হবে।

৬) পদের নাম: সিনিয়র শ্রমিক প্রশিক্ষক
পদ সংখ্যা: ১টি
যোগ্যতা: উচ্চ মাধ্যমিক পাস। গার্মেন্টস সুপারভাইজার বা ইনচার্জ পদে কমপক্ষে ৭ বছরের অভিজ্ঞতাসম্পন্ন। সকল ধরনের ইন্ডাষ্ট্রিয়াল সুইং মেশিন চালনায় ও মেশিন মেইনটেন্যান্সে পারদর্শিতা থাকতে হবে।

৭) পদের নাম: শ্রমিক প্রশিক্ষক
পদ সংখ্যা: ৩টি
যোগ্যতা: উচ্চ মাধ্যমিক পাস। গার্মেন্টস সুপারভাইজার বা ইনচার্জ পদে কমপক্ষে ৫ বছরের অভিজ্ঞতাসম্পন্ন। সকল ধরনের ইন্ডাষ্ট্রিয়াল সুইং মেশিন চালনায় ও মেশিন মেইনটেন্যান্সে পারদর্শিতা থাকতে হবে।

বিজ্ঞপ্তি:

আবেদনের সময়সীমা: ১৯ জুন, ২০১৯।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2019 sorejominbarta.Com
Theme Dwonload From ThemesBazar.Com