বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ০৮:২৮ পূর্বাহ্ন

শ্রীপুরে মাদ্রাসা ছাএীকে জোরপূর্বক শ্লীলতাহানি  করে ভিডিও ধারণ ; গ্রেফতার ২

হাদিউল আলম মোড়ল-স্টাফ রিপোর্টারঃ
  • আপডেট টাইম : শনিবার, ২৮ সেপ্টেম্বর, ২০১৯
  • ২২৩ বার পঠিত
হাদিউল আলম মোড়ল-স্টাফ রিপোর্টারঃ
গাজীপুরের শ্রীপুর উপজেলার মাওনার চকপাড়া হাজী নাজিবুল্লাহ দাখিল মাদ্রাসার ষষ্ঠ শ্রেণীর ছাএী ইশরাত জাহান সাইমা (১২) কে জোরপূর্বক শ্লীলতাহানি করে তা ভিডিও ধারণ করে শেয়ারইট এ-র মাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগে একই মাদ্রাসার দুই ছাএকে গ্রেফতার করেছে শ্রীপুর মডেল থানা পুলিশ।
তারা হলেন, মতিন (১৯) পিতা ইউসুফ, সাং পূর্ব চকপাড়া, জনি (১৬ ) পিতা এনামুল হক সাং পশ্চিম চক পাড়া, সর্ব থানা শ্রীপুর,গাজীপুর। ইভটিজিংয়ে সহায়তাকারী অপর আসামী সোনালী খাতুন (১৪) পিতা খসরু সাং সলিংমোড়, শ্রীপুর,গাজীপুরকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।
মামলার অভিযোগের ভিত্তিতে জানা যায়,
সেপ্টেম্বর ২১তারিখে সাইমা মাদ্রাসায় গেলে আনুমানিক ১.৩০ মিনিটের সময় আসামী মতিনের কু পরামর্শে  টিফিন টাইমে সাইমার বান্ধবী সোনালী (১৪) সাইমাকে বলে চল বাহিরে গিয়ে টিফিন করে আসি,বাহিরে সাইমাকে কৌশলে একা রেখে দাঁড়ানোর কথা বলে আসামী সোনালী চলে যায়, এ-ই সুযোগে পূর্ব থেকে উৎপেতে থাকা আসামী মতিনের সহযোগীতায় জনি সাইমাকে জোরপূর্বক ঝাপটে ধরে চুম্বনসহ শরীরের স্পর্শকাতর জায়গায় হাতদিয়ে জৌন উত্তেজনা সৃষ্টি করে, অপর আসামী জনি তা মোবাইলে ভিডিও ধারণ করে। পরে এ-ই ভিডিও মাদ্রাসার ছাএছাএীদের মাযে ছড়িয়ে দেয়, আরও হুমকি দিয়ে বলে থানা পুলিশের আশ্রয় নিলে ভিডিওটি ভাইরাল করে দিবে।
এ-ই বিষয়ে ভুক্তভোগী সাইমা মাদ্রাসা সুপারের কাছে বিচার দাবী করলে মাদ্রাসা সুপার এ বিষয়ে কোন কর্ণপাত না করে উল্টো ভুক্তভোগীকে হুমকি-ধমকি দিয়ে বের করে দেয়।
মাদ্রাসা সুপার মানসুরুলের কাছে ঘটনা সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, শ্লীলতাহানি করে ভিডিও ধারণ করেছে এটা সত্যি। আমরা স্হানীয় ভাবে মীমাংসা করার চেষ্টা করেছি, আসামী পক্ষ কথা বলেও পরে আসেনি। ভুক্তভোগী ষষ্ঠ শ্রেণীর ছাএী সাইমাকে ছাড়পএ দিয়ে বের করে দেওয়ার প্রসঙ্গে জানতে চাইলে তিনি কোন কথা বলতে রাজী হন নাই।
শ্রীপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সাইফুল ইসলার কাছে জানতে চাইলে তিনি বলেন, আমার কাছে এখন পর্যন্ত কেউ কোন অভিযোগ দেয়নি।
শ্রীপুর মডেল থানার উপপরিদর্শক নয়ন ভুঁইয়া সংবাদ কর্মীকে জানান,বাদীর অভিযোগের ভিত্তিতে দুইজনকে গ্রেফতার করেছি তদন্ত সাপেক্ষে পরবর্তী আইনগত ব্যবস্হা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2019 sorejominbarta.Com
Theme Dwonload From ThemesBazar.Com