বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ০৯:৫১ পূর্বাহ্ন

দেওয়ানগঞ্জে ১৮৭টি পরিবারের মাঝে বিদ্যুতের নতুন সংযোগ

ফারুক মিয়া জামালপুর দেওয়ানগঞ্জ প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : বুধবার, ২৫ সেপ্টেম্বর, ২০১৯
  • ১১৫ বার পঠিত

ফারুক মিয়া জামালপুর দেওয়ানগঞ্জ প্রতিনিধিঃ

জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার চিকাজানী ইউনিয়নের চর মাগুরীহাট ও কালিকাপুর গ্রামে ১৮৭টি পরিবারে নতুন বিদ্যুৎ সংযোগ দেওয়া হয়েছে। পল্লী বিদ্যুৎ সমিতির উদ্যোগে খোলাবাড়ী নৌ-থানা প্রাঙ্গণে ২৪ সেপ্টেম্বর সকালে শুভ বিদ্যুতায়নের অনুষ্ঠান আয়োজন করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ও নতুন বিদ্যুৎ সংযোগের উদ্বোধন করেন পরিকল্পনা মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও জামালপুর-১ আসনের সংসদ সদস্য জনাব আবুল কালাম আজাদ।

চিকাজানী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আজাহারুল ইসলাম আকার সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ গোলাম মোস্তফা, পল্লী বিদ্যুতের সহকারী মহাব্যবস্থাপক (এজিএম) মনোয়ার হোসেন সুমন, পানি উন্নয়ন বোর্ডের উপ-বিভাগীয় প্রকৌশলী মাজহারুল ইসলাম, নৌ-থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দেওয়ান মোহাম্মদ ইমরান, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শফিউল হক মান্না, আব্দুস ছালাম, আক্কাস আলী প্রমুখ।
এছাড়াও দুপুরে উপজেলার পাররামরামপুর ইউনিয়নের তারাটিয়া কাচারী মাঠে পল্লী বিদ্যুৎ অনুষ্ঠানে উত্তর রহিমপুর, ভাতখাওয়া, মন্ডলপাড়া, চর আমখাওয়া ইউনিয়নের নবীনাবাদ, চেংটিমারী ও দক্ষিণ মকিরচর গ্রামে শুভ বিদ্যুতায়ন উদ্বোধন করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2019 sorejominbarta.Com
Theme Dwonload From ThemesBazar.Com