বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ১১:০৪ অপরাহ্ন

পলি সায়ন্তনীসহ চার শিল্পীকে প্রধানমন্ত্রীর ২০ লাখ টাকার অনুদান

বিনোদন ডেস্ক :
  • আপডেট টাইম : রবিবার, ১৫ সেপ্টেম্বর, ২০১৯
  • ৭৯ বার পঠিত

জনপ্রিয় তারকা শিল্পী ডলি সায়ন্তনী ও বাদশা বুলবুলের বোন গায়িকা পলি সায়ন্তনী। দীর্ঘদিন ধরে তিনি ক্যান্সারে ভুগছেন। মরণব্যাধি এই অসুখের বিরুদ্ধে লড়াই করতে করতে তিনি ও তার পরিবার অর্থ সংকটের মুখোমুখি।

বাধ্য হয়ে দেশবাসীর কাছে চেয়েছিলেন অর্থ সাহায্য। শিল্পী ঐক্যজোটের মাধ্যমে অনুদানের আবেদন করেছিলেন প্রধানমন্ত্রীর কাছে। অবশেষে সাড়া পেলেন তিনি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা পলির চিকিৎসার জন্য ৫ লক্ষ টাকা অনুদান প্রদান করেছেন।

পলি সায়ন্তনী জানান, গতকাল ১৪ সেপ্টেম্বর সন্ধ্যায় গণভবনে যান তিনি। সেখানে তার হাতে ৫ লাখ টাকার চেক তুলে দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এসময় পলির সঙ্গে ছিলেন তার বড় বোন ডলি সায়ন্তনীও।

এই অনুদান দেয়ায় প্রধানমন্ত্রীকে ‘মমতাময়ী’ বলে সম্মান জানিয়ে তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এ শিল্পী।

সেইসঙ্গে শিল্পী ঐক্যজোটের সভাপতি ডি এ তায়েব ও সাধারণ সম্পাদক জি এম সৈকতের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে পলি বলেন, ‘ক্যান্সারে আক্রান্ত হওয়ার পর থেকেই মানবেতর জীবন চলছে আমার। চিকিৎসার ব্যয় বহন করতে অপরাগ হয়ে পড়েছি। আমার অবস্থার কথা জেনে অনেকেই আমার পাশে দাঁড়াচ্ছেন। মাননীয় প্রধানমন্ত্রীও তার স্নেহের পরশ রাখলেন আমার মাথায়। আমি সত্যি কৃতজ্ঞ।

ধন্যবাদ জানাই শিল্পী ঐক্যজোটকেও। শিল্পীদের জন্য মানবিক যে পথচলা তাদের সেটা চিরকাল যেন বেগবান থাকে।’

পলি সায়ন্তনী ছাড়াও গতকাল গণভবনে আরও তিন অসুস্থ শিল্পীকে চিকিৎসার জন্য অনুদান প্রদান করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তারা হলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত দুই মেকাপ আর্টিস্ট কাজী হারুন ও আব্দুর রহমান এবং অভিনেতা মহিউদ্দিন বাহার। তাদের প্রত্যেককেই ৫ লাখ টাকা অনুদান দেয়া হয়েছে।

চার শিল্পীর পাশে দাঁড়ানোর জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি বিশেষভাবে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন শিল্পী ঐক্যজোটের সভাপতি ডি এ তায়েব। সংগঠনটির সাধারণ সম্পাদক জি এম সৈকত বলেন, ‘আমাদের সৌভাগ্য একজন মমতাময়ী, সংস্কৃতি ও শিল্পীবান্ধব প্রধানমন্ত্রী পেয়েছি। মানুষ ও মানবতার মূল্য তার কাছে সবার আগে।

আমরা শিল্পী সমাজ তার প্রতি কৃতজ্ঞতা ও শ্রদ্ধা জানাই শিল্পী ঐক্যজোটের আবেদনের প্রেক্ষিতে চার শিল্পীকে চিকিৎসা সহায়তা দেয়ায়। আল্লাহ যেন আমাদের অভিভাবক শেখ হাসিনাকে সবসময় সুস্থ রাখেন।’

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2019 sorejominbarta.Com
Theme Dwonload From ThemesBazar.Com