মানিকগঞ্জে মাদক, বাল্য বিবাহকে লাল কার্ড 

মানিকগঞ্জে মাদক, বাল্য বিবাহকে লাল কার্ড 

কাওসার আলম সোহেল :

বৃহস্পতিবার সকাল ১১ ঘটিকায় মানিগঞ্জ সদর উপজেলার খানবাহাদুর অাওলাদ হোসেন খান কলেজ অডিটোরিয়ামে শিক্ষার্থীদের টিফিনের টাকায় পরিচালিত স্বেচ্ছাসেবী সংগঠন লাল সবুজ উন্নয়ন সংঘের অায়োজনে মাদক, ইভটিজিং, বাল্য বিবাহকে লাল কার্ড প্রদর্শন, শপথ পাঠ ও মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট কাজী শহিদুল ইসলাম। লাল সবুজ উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি কাওসার অালম সোহেলের সঞ্চালনায় ও অত্র কলেজের অধ্যক্ষ হোসনে অারা বেগমের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন মানিকগঞ্জ পুলিশ ফাঁড়ির ইনচার্জ হাসমত উল্ল্যাহ, মানিকগঞ্জ প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক জাহাঙ্গীর অালম বিশ্বাস, জেলা রোবার সম্পাদক অায়ুব খান, জেলা রোভার লিডার রুহুল জামাল সুজন ও প্রথম অালো মানিকগঞ্জ জেলা প্রতিনিধি অাব্দুল মোমিন প্রমুখ।
অনুষ্ঠানে ছেলেদের ২১ ও মেয়েদের ১৮ বছর বয়সের পূর্বে বিবাহ বন্ধনে অাবদ্ধ না হতে, শিক্ষার্থীদের মাদক সেবন না করতে ও সবসময় সত্য কথা বলতে শপথ করান প্রধান অতিথি অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট কাজী শহিদুল ইসলাম। অনুষ্ঠানটি সার্বিকভাবে সহযোগিতা করেন লাল সবুজ উন্নয়ন সংঘ মানিকগঞ্জ জেলা শাখার প্রতিনিধি রাসেল ও মহসিন।
উল্লেখ্য, লাল সবুজ উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা সভাপতি কাওসার অালম সোহেল গত ৮মার্চ থেকে বাংলাদেশের ৬৪ জেলায় শিক্ষার্থীদের সচেতন করার লক্ষে ভ্রাম্যমাণ মাদক, ইভটিজিং ও বাল্য বিবাহ প্রতিরোধে সফর করছেন। অাজ ৪৩ তম জেলা হিসেবে মানিকগঞ্জ কার্যক্রম পরিচালনা করেছেন।

Comments are closed.

More News...

Fatal error: Call to undefined function tie_post_class() in /var/sites/s/sorejominbarta.com/public_html/wp-content/themes/bdsangbad_magazine_themes/includes/more-news.php on line 40