ট্রাম্পের সেই পর্নস্টার স্টর্মি ড্যানিয়েলস গ্রেপ্তার!

ট্রাম্পের সেই পর্নস্টার স্টর্মি ড্যানিয়েলস গ্রেপ্তার!

মার্কিন পর্নস্টার স্টর্মি ড্যানিয়েলসকে গ্রেপ্তার করা হয়েছে। কলম্বাসের জেন্টেল ক্লাবে স্ট্রিপ শো’তে অংশ নেয়ার সময় তাকেগ্রেপ্তার করে পুলিশ। অভিযোগ, প্রদেশের আইন ভঙ্গ করেছেন তিনি। কিন্তু তার আইনজীবী জানিয়েছেন, এই গ্রেপ্তার রাজনৈতিকভাবে উদ্দেশ্যমূলক। পর্নস্টার স্টর্মি দাবি করেছিলেন,মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সাথে তার শারীরিক সম্পর্ক ছিল। কিন্তু এই অভিযোগ প্রত্যাখ্যান করেন ট্রাম্প।

জানা  গেছে, স্ট্রিপ শো’তে স্টর্মি ড্যানিয়েলসকে স্পর্শ করার কারণে তাকে গ্রেপ্তার করা হয়েছে। কারণ এই শো’তে কোনো গ্রাহক স্পর্শ করতে পারেনা।

এদিকে, আইনজীবী মাইকেল জানান, কমপক্ষে একশটি ক্লাবে এ ধরনের স্ট্রিপ শো’তে অংশ নিয়েছিলেন স্টর্মি। তিনি এই মিথ্যা গ্রেপ্তারের বিরুদ্ধে লড়াই করবেন।

উল্লেখ্য, ড্যানিয়েলসের আসল নাম স্টেফানি ক্লিফোর্ড। তিনি প্রাপ্তবয়স্কদের ছবির অভিনেত্রী হিসেবে পরিচিত।পর্ণ ছবির ইন্ডাস্ট্রিতে তার নাম স্টর্মি ড্যানিয়েলস।

Comments are closed.

More News...

Fatal error: Call to undefined function tie_post_class() in /var/sites/s/sorejominbarta.com/public_html/wp-content/themes/bdsangbad_magazine_themes/includes/more-news.php on line 40