আশুলিয়ায় ২২দিনেও সনাক্ত হয়নি অজ্ঞাত এক যুবতীর লাশ

আশুলিয়ায় ২২দিনেও সনাক্ত হয়নি অজ্ঞাত এক যুবতীর লাশ

মাসুদ রানাঃ
আশুলিয়ায় ২২দিনেও নাম পরিচয় মেলেনি পলাশবাড়ী এলাকায় উদ্ধার হওয়া অজ্ঞাত এক যুবতীর লাশের। কেউ সনাক্ত করতে পারেনী হতভাগ্য ওই যুবতীকে।
গত ২২-৬-১৮ইং সকাল ১০টার দিকে নবীনগর-চন্দ্র মহাসড়কের পলাশবাড়ী এলাকায় শারিয়ার গামেন্টর্সের বিপরীত পাশে পরিত্যক্ত অবস্থায় একটি বড় সাইজের সুটকেস পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন আশুলিয়া থানায় খবর দেয়। খবর পেয়ে আশুলিয়া থানার এস আই মনিরুজ্জামান সরেজমিনে এসে সুটকেসটি খুলে অজ্ঞাত এক যুবতীর লাশের সন্ধান পায়। পরে লাশটি উদ্ধার করে হাসপাতালে ময়না তদন্তের পর বেওয়ারিশ লাশ হিসেবে আঞ্জুমানে মফিদুল ইসলামকে দিয়ে দাফন করান ।
বিগত ২২দিনেও নিহত যুবতীর নাম পরিচয় ও স্বজনদের কোন সন্ধান মেলেনি।
এ ব্যপারে আশুলিয়া থানার এস আই মোঃ মনিরুজ্জামান বলেন,হত্যাকারীরা মেয়েটিকে শ্বাসরোধে হত্যা করে সুটকেসে ভরে লাশটি ফেলে যায়। আমি গত ২২দিনে বহু চেষ্টা করেও নিহতের কোন নাম পরিচয় বা স্বজনদের সাক্ষাত পাইনী, এ সময় তিনি নিহত ওই যুবতীর শরিরিক বর্ণনায় বলেন, মেয়েটির বয়য়-আনুমানিক ২৩ বছর, উচ্চতা ৪ফুট ৮ইঞ্চি, গায়ের রং ফর্সা,মুখ মন্ডল গোলাকার। পড়নে ছিল লাল সাদা রঙের ছাপা ফ্রক ও লাল রঙের সেলোয়ার।
তিনি আরো বলেন মেয়েটির স্বজনের দেখা পেলে মৃত্যুর রহস্যটি উদঘাটন করা সম্ভব হবে। স্বজনদের সন্ধানের জন্য প্রায় ১হাজার পোষ্টার ছাপানো হয়েছে । পোষ্টার গুলো বাসে ও দেয়ালে প্রর্দশিত হবে।

Comments are closed.

More News...

Fatal error: Call to undefined function tie_post_class() in /var/sites/s/sorejominbarta.com/public_html/wp-content/themes/bdsangbad_magazine_themes/includes/more-news.php on line 40